gramerkagoj
শুক্রবার ● ২১ জুন ২০২৪ ৬ আষাঢ় ১৪৩১
gramerkagoj
পাকিস্তানের বেলুচিস্তানে বোমা বিস্ফোরণে ৩ জন নিহত
প্রকাশ : সোমবার, ২০ নভেম্বর , ২০২৩, ১১:৩৭:০০ এ এম
আন্তর্জাতিক ডেস্ক:
GK_2023-11-20_655aef8d7e902.jpg

পাকিস্তানের বেলুচিস্তানের কেচেতে রাস্তার পাশে বোমা বিস্ফোরণে দুই ভাইসহ তিনজন নিহত হয়েছেন। রোববার কেচ জেলার হোশাব এলাকায় তাদের গাড়ির কাছে রাস্তার পাশে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটে।
নাম প্রকাশে অনিচ্ছুক একজন ঊর্ধ্বতন কর্মকর্তা বলেছেন, যারা বিস্ফোরণে প্রাণ হারিয়েছেন তারা একটি সরকার সমর্থক গোষ্ঠীর সঙ্গে যুক্ত ছিলেন।
কর্তৃপক্ষ জানিয়েছে, নিহত ব্যক্তিরা কেচ জেলার বালগাতার এলাকার বাসিন্দা। তারা গাড়িতে করে ভ্রমণে বের হয়েছিলেন। হোশাব এলাকায় পৌঁছালে গাড়ির কাছাকাছি রাস্তার পাশে একটি শক্তিশালী বোমার বিস্ফোরণ ঘটে। এতেই তাদের মৃত্যু ঘটে।
মাকরান বিভাগের কমিশনার সাইদ আহমেদ উমরানি টেলিফোনে ডনকে জানান, বিস্ফোরণে গাড়িটি সম্পূর্ণরূপে ধ্বংস হয়ে গেছে। গাড়িতে থাকা তিনজনই ঘটনাস্থলেই নিহত হন।
ঘটনার খবর পেয়ে নিরাপত্তা বাহিনী ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে তুরবত জেলা হাসপাতালের মর্গে পাঠায়।
একজন সিনিয়র নিরাপত্তা কর্মকর্তা বলেছেন, একটি ইম্প্রোভাইজড বিস্ফোরক ডিভাইস, যা রাস্তার ধারে লাগানো হয়েছিল। বিস্ফোরণটি চালানোর জন্য রিমোট কন্ট্রোল ব্যবহার করা হয়েছিল।
নিহতরা হলেন মোহাম্মদ আদিল, শাহজাহান ও নবী দাদ। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। ঘটনার জন্য দায়ী ব্যক্তিদের খুঁজে বের করতে আইনশৃঙ্খলা বাহিনী এলাকায় তল্লাশি অভিযান শুরু করেছে। তাৎক্ষণিকভাবে কোনো গোষ্ঠী বিস্ফোরণের দায় স্বীকার করেনি। সূত্র: ডন

আরও খবর

🔝