gramerkagoj
শনিবার ● ২ মার্চ ২০২৪ ১৯ ফাল্গুন ১৪৩০
gramerkagoj
বুধবার থেকে বিএনপির ফের ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি
প্রকাশ : সোমবার, ২০ নভেম্বর , ২০২৩, ০৪:০০:০০ পিএম , আপডেট : শুক্রবার, ১ মার্চ , ২০২৪, ০৭:৪১:৫৫ পিএম
ঢাকা অফিস:
GK_2023-11-20_655b2e2c85b13.jpg

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ঘোষিত তফসিলের প্রতিবাদে ফের টানা ৪৮ ঘণ্টা অবরোধ কর্মসূচির ঘোষণা দিয়েছে বিএনপি। আগামী বুধবার ভোর ৬টা থেকে শুক্রবার ভোর ৬টা পর্যন্ত সারাদেশে সর্বাত্মক এ অবরোধ কর্মসূচি পালন করবে দলটি।
সোমবার বিকেলে ভার্চ্যুয়াল এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, আগামী বুধবার (২২ নভেম্বর) ভোর ৬টা থেকে শুক্রবার (২৪ নভেম্বর) ভোর ৬টা পর্যন্ত সারাদেশে টানা ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি পালিত হবে। আমি যুগপৎ আন্দোলনের শরিক সব দলকে এ কর্মসূচি পালন করার জন্য আহ্বান জানাচ্ছি। এ কর্মসূচি সফল করার জন্য দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের পক্ষ থেকে দেশবাসীকেও আহ্বান জানান রিজভী।
রিজভী বলেন, গত ২৪ ঘণ্টায় সারাদেশে বিএনপির ৪৮০ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া, আওয়ামী লীগ ও তাদের পক্ষের নেতাকর্মীদের হামলায় গত ২৪ ঘণ্টায় বিএনপির ৮০ নেতাকর্মী আহত হয়েছেন।
উল্লেখ্য, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে কমিশনের ঘোষিত তফসিল প্রত্যাখ্যান করে বিএনপিসহ সমমনা দলগুলোর ডাকা টানা ৪৮ ঘণ্টার হরতালের কর্মসূচি শেষ হবে মঙ্গলবার (২১ নভেম্বর) সকাল ৬টায়। এর আগেই সোমবার বিএনপি ফের বুধবার থেকে টানা ৪৮ ঘন্টার অবরোধ কর্মসূচি ঘোষণা করলো।

আরও খবর

🔝