শিরোনাম: অভিযানে আটককৃতরা অনুপ্রবেশকারী : এইচ টি ইমাম       জীবনহানীর শঙ্কা মানুষের নিত্যসঙ্গী হয়ে দাঁড়িয়েছে : ফখরুল       যাদের ধরা হচ্ছে কেউ চুনোপুঁটি নয় : তথ্যমন্ত্রী        জাতিসংঘে উপসাগরীয় নিরাপত্তা পরিকল্পনা পেশ করবে ইরান       সমাজে সুশাসনের ঘাটতি রয়েছে : তাজুল ইসলাম       ‘প্রধানমন্ত্রী দুর্নীতির বিরুদ্ধে সোচ্চারের ইঙ্গিত দিলেও নেতারা আঁচ করতে পারেননি’       সৌদিতে শূলে চড়িয়ে ও মাথায় কেটে ১৩৪ জনকে মৃত্যুদণ্ড       চাঁদাবাজির অভিযোগে মহিলা আ.লীগ নেত্রী বহিষ্কার       যুক্তরাষ্ট্রে বারে এলোপাতারি গুলি, নিহত ২       নতুন আলোচনায় ভিক্ষুক থেকে গায়িকা রানু      
মধ্যপ্রাচ্যে শান্তির পূর্বশর্ত ফিলিস্তিন সমস্যার সমাধান : কাতার
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Thursday, 12 September, 2019 at 9:12 PM
মধ্যপ্রাচ্যে শান্তির পূর্বশর্ত ফিলিস্তিন সমস্যার সমাধান : কাতারফিলিস্তিন সমস্যার সমাধানকে মধ্যপ্রাচ্যে শান্তির পূর্বশর্ত বলে উল্লেখ করেছেন কাতারের পররাষ্ট্রমন্ত্রী মোহাম্মদ বিন আব্দুর রহমান আল থানি। এক টুইট বার্তায় তিনি এ মন্তব্য করেন। খবর পার্সটুডের।
থানি লেখেন, ফিলিস্তিন হচ্ছে মুসলিম বিশ্বের প্রধান ইস্যু এবং ফিলিস্তিন সমস্যার সমাধান না হলে মধ্যপ্রাচ্যে শান্তি আসবে না। আন্তর্জাতিক আইন মেনে ফিলিস্তিন ইস্যুর একটি টেকসই ও ন্যায়সঙ্গত সমাধান করতে হবে। তবেই মধ্যপ্রাচ্যে শান্তি আসবে।
কাতারের পররাষ্ট্রমন্ত্রী আরও বলেন, ফিলিস্তিন ইস্যুতে কাতারের অবস্থান স্থিতিশীল এবং কাতার বিশ্বের অন্য মুসলিম দেশগুলোর মতো ফিলিস্তিন ইস্যুকে অত্যন্ত গুরুত্ব দেয়। ফিলিস্তিন ইস্যুতে কাতার প্রতিশ্রুতিবদ্ধ বলে তিনি জানান।
সৌদি আরব, বাহরাইন ও সংযুক্ত আরব আমিরাত মুসিলম অঞ্চল হলেও ফিলিস্তিনের পরিবর্তে ইসরায়েলের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক রাখার চেষ্টা চালিয়ে যাচ্ছে। তবে কাতার একই অঞ্চলের হয়েও হাঁটছে বিপরীত পথে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft