শিরোনাম: বোয়ালমারীতে বিষ দিয়ে খামারের তিন শতাধিক মুরগি হত্যা       দেশে ২৪ ঘণ্টায় ২৯৪৯ জনের করোনা শনাক্ত       সাহেদ যত ক্ষমতাবানই হোন না কেন শাস্তি পেতে হবে : স্বরাষ্ট্রমন্ত্রী       করোনার মধ্যেও গুমের হিড়িক পড়েছে : রিজভী       ‘স্বাস্থ্যখাতের চিহ্নিত দুর্নীতিবাজদের বিরুদ্ধে অভিযান সক্রিয় হবে’       শিগগিরই সরকারের কুশাসনের মূলোৎপাটন ঘটবে : ফখরুল       টিটু হায়দারকে পরিবারের কাছে ফিরিয়ে দিন : রিজভী       চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার দাবি       ইতালি ফেরত সেই ১৪৭ জন আশকোনা হজ ক্যাম্পে       বিক্ষোভে উত্তাল গ্রিসের এথেন্স      
ইমরান খানের প্রধানমন্ত্রী হওয়ার পেছনে অবদান স্ত্রীর পালিত জ্বিনের!
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Saturday, 14 September, 2019 at 9:14 PM
ইমরান খানের প্রধানমন্ত্রী হওয়ার পেছনে অবদান স্ত্রীর পালিত জ্বিনের!পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের তৃতীয় স্ত্রী বুশরা। তাকে নিয়ে রহস্য বেশ পুরোনো। গত বছর পাকিস্তানে সবচেয়ে বেশি সার্চ করার তালিকায় তার নাম ছিল এক নম্বরে। তবে গুগলে খোঁজ করে তেমন তথ্যও মেলে না এ রহস্যময়ী নারীর বিষয়ে।
সম্প্রতি তাকে নিয়ে ভারতীয় কিছু সংবাদমাধ্যমে একটি খবর প্রকাশ পেয়েছে।
টাইম নাউ-এর খবরে বলা হয়, ইমরানপত্নী বুশরা নাকি দুটি জ্বিন লালন-পালন করেন। তাদের নাকি মাংসও রান্না করে খাওয়ান তিনি। আর এ দুই জ্বিনের কল্যাণেই ইমরান খানের কাছে সাফল্য ধরা দিয়েছে। তিনি হতে পেরেছেন প্রধানমন্ত্রী।
জ্বিনের কাহিনী সত্যি নাকি ভুয়া তার কোনো সত্যতা পাওয়া না গেলেও একটি বিষয় কিন্তু আগে থেকেই পরিষ্কার। ওয়াতুন গোষ্ঠীর মেয়ে বুশরা তার গোষ্ঠীতে ‘পিঙ্কি’ নামে পরিচিত, যার অর্থ হচ্ছে ‘পবিত্র নারী’। এছাড়াও তার মধ্যে আধ্যাত্মিক শক্তি রয়েছে। কয়েক বছর তার কাছ থেকে আধ্যাত্মিক সহায়তাও নিয়েছেন ইমরান খান। এরপর হঠাৎ গত বছরের ফেব্রুয়ারিতে সবাইকে অবাক করে বুশরাকে বিয়ে করে ফেলেন পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক।
ব্যস, ছয় মাসের মাথায় চূড়ান্ত প্রতিকূলতার মাঝেও বনে গেলেন প্রধানমন্ত্রী। তাই অনেকেই মনে করেন ইমরান খানের প্রধানমন্ত্রী হওয়ার পেছনে আসলে অবদান তার স্ত্রী বুশরার।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft