শিরোনাম: নারীর ক্ষমতায়নে সম্মিলিতভাবে কাজ করতে হবে : স্পিকার       বিমান বিধ্বংসী অত্যাধুনিক অস্ত্র যুক্ত হলো সেনাবাহিনীতে       দুর্নীতি সহনীয় পর্যায়ে আছে : খাদ্যমন্ত্রী       উত্তাল কাশ্মীর, যে কোনো মুহূর্তে ভয়ানক সহিংসতার আশঙ্কা       ছাত্ররাজনীতি নয়, শিক্ষকরা পেশাজীবী রাজনীতি বন্ধ করুন : হানিফ       চীন বিরোধীদের কঠোর হুমকি শি জিনপিংয়ের       কর না দিলে ব্যবস্থা : অর্থমন্ত্রী       মিয়ানমারে ফিরে যাওয়া রোহিঙ্গারা নিজ গ্রামে যেতে পারছেন না        মাইন বিস্ফোরণে কেনিয়া পুলিশের ১০ সদস্য নিহত       ২২ অক্টোবর সোহরাওয়ার্দীতে ঐক্যফ্রন্টের সমাবেশ      
খালেদা জিয়ার মুক্তির দাবিতে টাঙ্গাইলে মহিলাদলের মানববন্ধন
শামছউদ্দিন সায়েম, টাঙ্গাইল জেলা প্রতিনিধি :
Published : Sunday, 22 September, 2019 at 8:44 PM
খালেদা জিয়ার মুক্তির দাবিতে টাঙ্গাইলে মহিলাদলের মানববন্ধন খালেদা জিয়ার মুক্তি ও সূচিকিৎসার দাবিতে টাঙ্গাইলে মানববন্ধন কর্মসূচী পালন করেছে জেলা মহিলাদল।
কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ রোববার(২২সেপ্টেম্বর) দুপুরে শহরের পুরাতন বাসস্ট্যান্ড হবিবর রহমান প্লাজার সামনে এ মানববন্ধন কর্মসূচীপালন করা হয়।
এসময় জেলা মহিলাদল সভানেত্রী নিলুফার ইয়াসমিন ও সম্পাদক এডভোকেট মমতাজ করিমের নেত্রীত্বে মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সাধারন সম্পাদক এডভোকেট ফরহাদ ইকবাল। মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সহ-সভাপতি জিয়াউল হক শাহিন, যুগ্ন-সম্পাদক আবুল কাসেম, জেলা যুবদলের আহবায়ক আশরাফ পাহেলী প্রমূখ। বক্তারা বলেন, অভিলম্বে খালেদা জিয়াকে মুক্তি না দিলে কঠোর আন্দোলনের ডাক দেওয়া হবে, সারা দেশে হরতাল কর্মসূচী পালন করা হবে, যে কোন কিছুর বিনিময়ে খালেদা জিয়াকে মুক্ত করে ছাড়বো ইনশাহআল্লাহ। কর্মসূচী সঞ্চালনায় ছিলেন জেলা বিএনপি’র প্রচার সম্পাদক একেএম মনিরুল হক মনির। এছাড়াও বিভিন্ন থানা থেকে আগত মহিলাদল ও অঙ্গসংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft