শিরোনাম: মাদারীপুরে সড়ক পরিবহন আইন সম্পর্কে প্রচারণা       নাটোরে বিদেশী পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার       জামিন চেয়ে খালেদা জিয়ার আপিল আবেদন       বিজেপির ডেঙ্গু বিরোধী অভিযানকে ঘিরে উত্তাল কলকাতা       চারদিনের সফরে দুবাই যাচ্ছেন প্রধানমন্ত্রী       শুক্রবার ১৫ হলে মুক্তি পাচ্ছে ‘ইতি, তোমারই ঢাকা’       প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মোদীর চিঠি       'শিগগির আবরার হত্যার বিচার হবে'       জাবি ভিসি একজন নির্লজ্জ মহিলা : আব্দুর রব       খালেদা জিয়ার মুক্তি না পাওয়ার কারণ জানালেন মান্না      
ওমর ফারুক ও তার পরিবারের ব্যাংক লেনদেন স্থগিত করলো এনবিআর
কাগজ ডেস্ক :
Published : Monday, 21 October, 2019 at 8:02 PM
ওমর ফারুক ও তার পরিবারের ব্যাংক লেনদেন স্থগিত করলো এনবিআরসদ্য অব্যাহতি পাওয়া যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী ও তার স্ত্রী, তিন ছেলের ব্যাংক হিসাবের লেনদেন স্থগিত করেছে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর)। একই সাথে তার দুই ব্যবসায়ী প্রতিষ্ঠানের ব্যাংক হিসাবের লেনদেনও স্থগিত করা হয়েছে।
সোমবার (২১ অক্টোবর) আয়কর অধ্যাদেশ ১৯৮৪ এর ১১৬ ধারার ক্ষমতাবলে এ আদেশ দিয়েছে এনবিআর।
ব্যাংকগুলোর কাছে পাঠানো চিঠিতে এনবিআর বলেছে, ওমর ফারুক চৌধুরী, তার স্ত্রী শেখ সুলতানা রেখা, ছেলে আবিদ চৌধুরী, মুক্তাদির আহমেদ চৌধুরী ও ইশতিয়াক আহমেদ চৌধুরীর ব্যাংক হিসাব থেকে কোনো টাকা উত্তোলন বা স্থানান্তর করা যাবে না। একই তাদের ব্যবসায়িক প্রতিষ্ঠান লেক ভিউ প্রোপার্টিজ ও রাও কনস্ট্রাকশনের হিসাবের লেনদেনও স্থগিত করেছে এনবিআর।
চিঠিতে তাদের বর্তমান ঠিকানা দেওয়া হয়েছে ধানমন্ডির ৮ /এ সড়কের ইস্টার্ন হেরিটেজ, রমনার বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ের ৪৫ নম্বর বাসা ও চট্টগ্রামের রাউজানের সূত্রাপুর।
এর আগে গত ৩ অক্টোবর ওমর ফারুক চৌধুরীর সমস্ত ব্যাংক হিসাব তলব করে বাংলাদেশ ব্যাংক। তিন কার্যদিবসের মধ্যে তার নামে থাকা সব হিসাবের লেনদেন তথ্য, বিবরণীসহ সব পাঠাতে ব্যাংকগুলোকে চিঠি দেয় বাংলাদেশ ব্যাংকের ফাইন্যান্সিয়াল ইনটেলিজেন্স ইউনিট।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft