শিরোনাম: বিএনপি অস্তিত্ব সংকটে পড়বে : তথ‌্যমন্ত্রী       রাজশাহীতে ১৯ ভিক্ষুককে পুনর্বাসন করা হয়েছে       রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেসের যাত্রা বাতিল       পাবনায় কৃতি শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান        কাঠালিয়ায় বিদায়ী শিক্ষা কর্মকর্তা কাঁদলেন ও কাঁদালেন       দিনাজপুরে অবৈধ স্থাপনা উচ্ছেদ       অফিসে বসেই সরকারি কর্মকর্তার ইয়াবা সেবন, ছড়িয়ে পড়েছে ফেসবুকে       নওগাঁর রাণীনগরে কৃষকদের মাঝে উপকরন বিতরন       চিরিরবন্দরে অবসরপ্রাপ্ত শিক্ষক-কর্মচারীর বিদায় সংবর্ধনা        কাঠালিয়ায় ঘুর্ণিঝড় বুলবুলের আঘাতে প্রায় ৭ কোটি টাকার ক্ষয়ক্ষতি      
পলাশবাড়ীতে মৌলভী বায়েজিদ মিয়া ধর্ষণ চেষ্টা ও সহায়তার অপরাধের আটক
ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি :
Published : Wednesday, 23 October, 2019 at 9:19 PM
পলাশবাড়ীতে মৌলভী বায়েজিদ মিয়া ধর্ষণ চেষ্টা ও সহায়তার অপরাধের আটকগাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলার পবনাপুর দক্ষিণ পাড়া হাফিজিয়া মাদ্রাসা ও লিল্লাহ বোর্ডিং এর মৌলভী শিক্ষক বায়েজিদ মিয়া গোবিন্দগঞ্জ উপজেলার পাটোয়ারী গ্রামের সৈয়দজ্জামানের ছেলে।একই মাদ্রাসার ছাত্রীকে ধর্ষণ চেষ্টা ও সহায়তার অপরাধে মামলায় গ্রেফতার করেছে পুলিশ।
সে উক্ত মাদ্রাসায় শিক্ষকতা করা কালে ভুক্তভোগী ছাত্রী কে বিভিন্ন সময়ে কু প্রস্তাব দিতো এবং পরে বিয়ের প্রলোভন দিয়ে প্রেমের সম্পর্ক গড়ে তুলে বিভিন্ন স্থানে বেড়ান। পরে বিয়ে জন্য ছাত্রী ও তার পরিবার চাপ প্রয়োগ করলে। শিক্ষক অন্য একটি মেয়ের সাথে বিয়ের প্রস্তাবে আলোচনা করতে থাকে এবিষয়ে একাধিকবার মাদ্রাসার পরিচালক কে অবগত করা হলেও পরিচালক মাহমুদুল মিয়া কোন কর্নপাত না করিয়া বরং ঘটনার দিন শিক্ষকের নিকট যাইতে বলে। ঘটনার দিন মাদ্রাসার পরিচালকের কৌশলে মৌলভীদের শোয়ার রুমে ছাত্রীকে নিয়ে জোড় পূর্বক ধর্ষণের চেষ্টা করে বলে অভিযোগ সূত্রে জানা যায়।
পরে এ ঘটনায় ধর্ষণের চেষ্টা ও সহায়তার অভিযোগে করে মৌলভী বায়েজিদ ও পরিচালক মাহমুদুলের নামে পলাশবাড়ী থানায় ২৩ অক্টোবর মামলা দায়ের করে ভুক্তভোগী ছাত্রী।
এ মামলায় মাদ্রাসার লম্পট মৌলভীকে গোবিন্দগঞ্জ উপজেলার নিজ বসতবাড়ী হতে গ্রেফতার করে পুলিশ।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft