শিরোনাম: নূরজাহান ইসলাম নীরা পেলেন নৌকা       ধানের শীষের প্রার্থী মোহাম্মদ নূর-উন-নবী       বাঘারপাড়ায় একই পরিবারের তিন জনকে কুপিয়ে হত্যার চেষ্টা        ডাক্তার, স্বাস্থ্যকর্মীসহ যশোরে নতুন করে ২৪ জনের করোনা শনাক্ত       যশোরে মঞ্চে আলো জ্বালাবে ‘সেপ্টেম্বর অন যশোর রোড’        ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব নিলেন বিথীকা বিশ্বাস        নড়াইলের বিছালী ইউপি চেয়ারম্যান আনিসুলের বিভিন্ন অপকর্মের প্রতিবাদে মানববন্ধন        দেশে শিগগিরই করোনা ভ্যাকসিনের ট্রায়াল হবে : স্বাস্থ্য সচিব       খালি পেটে কাঁচা ছোলা খাবেন যে কারণে        সরকারি রাস্তা ব্যাক্তির নামে নামপত্তন!      
গ্রুপ সেরা হয়ে দ্বিতীয় রাউন্ডে লিভারপুল
ক্রীড়া ডেস্ক :
Published : Wednesday, 11 December, 2019 at 2:57 PM
গ্রুপ সেরা হয়ে দ্বিতীয় রাউন্ডে লিভারপুলপা হড়কালেই হতে পারতো বিপদ। এমন স্নায়ুচাপের ম্যাচে আক্রমণাত্মক ফুটবলের পসরা মেলে ধরল লিভারপুল। সুযোগ নষ্টের ভিড়ে দ্বিতীয়ার্ধে মিলল জালের দেখা। নাবি কেইতা দলকে এগিয়ে নেওয়ার পর একক নৈপুণ্যে ব্যবধান দ্বিগুণ করলেন মোহামেদ সালাহ। সালসবুর্ককে হারিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে চ্যাম্পিয়ন্স লিগের নকআউট পর্বে উঠল বর্তমান চ্যাম্পিয়নরা।
এ জয়ে ছয় ম্যাচে চারটি জয়, একটি ড্র ও একটি হারে ১৩ পয়েন্ট নিয়ে ‘ই’ গ্রুপের শীর্ষে থেকে প্রথম রাউন্ড শেষ করল লিভারপুল। সমান ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে দ্বিতীয় রাউন্ডে তাদের সঙ্গী হয়েছে ইতালিয়ান ক্লাব নাপোলি।
প্রথমার্ধে দু’দলই ব্যস্ত ছিল আক্রমণ-প্রতি আক্রমণে। তবে বিরতিতে যাওয়ার আগে গোলের দেখা পায়নি কেউ। দ্বিতীয়ার্ধে ফিরে ভয়ঙ্কর হয়ে ওঠে শিরোপা ধরে রাখার মিশনে নামা লিভারপুল। ৫৭ মিনিটে হেড থেকে রেড বুল অ্যারেনার দর্শকদের নীরব করে দেন নেবি কেইটা। সাদিও মানের পা থেকে ওড়ে আসা বলে প্রতিপক্ষের ডি-বক্সের মাঝখানে লাফ দিয়ে প্রতিপক্ষের জালে বল জড়িয়ে দেন এই গিনিয়ান মিডফিল্ডার।
পরের মুহুর্তে গোলের সুযোগ পেয়েও হাতছাড়া করে সালজবার্গ। সেই প্রতিদানটা তারা দেয় ৫৮ মিনিটে। সঙ্গে আগের কয়েকটি গোল মিসের ক্ষতে প্রলেপ দেন সালাহ। সমতায় ফিরতে মরিয়া সালজবার্গ ওপরে ওঠে এলে মাঝমাঠ থেকে বল পান তিনি। এরপর লম্বা দৌড়ে এক ডিফেন্ডারকে ছিটকে ফেলে এবং প্রতিপক্ষের গোলরক্ষককে বোকা বানিয়ে কোনাকুনি শটে লিভারপুলকে দ্বিতীয়বার এগিয়ে দেন ‘মিশরীয় কিং’।
ম্যাচের বাকি সময় আরও কয়েকবার গোলের সুযোগ হাতছাড়া করে লিভারপুল। তবে তাতে বড় কোনো ক্ষতি হয়নি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft