শিরোনাম: যমেক হাসপাতালের তত্ত্বাবধায়কের কন্যা এবং সিভিল সার্জনের পূত্রের জিপিএ-৫ অর্জন        নালিশ ছাড়াও শালিস হচ্চে, ফ্যারাডা কি !       বাঘারপাড়ায় কলেজের নাইটগার্ড ও তার পিতাকে হাতুড়িপেটা       যশোর পুলিশের ব্যতিক্রমী ও নান্দনিক উদ্যোগ       পাইকগাছায় সাংবাদিক করোনায় আক্রান্ত       ফুলতলায় ১০ হাজার বস্তা সিমেন্টসহ কার্গো ডুবি       বৃহস্পতিবার গ্লোবাল ভ্যাকসিন সামিটে যোগ দেবেন প্রধানমন্ত্রী       গণপরিবহনে স্বাস্থ্যবিধি মানার অনুরোধ ওবায়দুল কাদেরের       আবরার হত্যা মামলা : জামিন মেলেনি জিওনের       সুস্থ আছেন মোহাম্মদ নাসিম      
মনিরামপুরের সেই তিন বৃদ্ধের বাড়ি গিয়ে ক্ষমা চাইলেন ইউএনও, দিলেন চাল
কাগজ ডেস্ক :
Published : Saturday, 28 March, 2020 at 4:21 PM
মনিরামপুরের সেই তিন বৃদ্ধের বাড়ি গিয়ে ক্ষমা চাইলেন ইউএনও, দিলেন চালমাস্ক না পরায় কান ধরিয়ে ছবি তোলা মনিরামপুরের সেই তিন বৃদ্ধের বাড়িতে গিয়ে ক্ষমা চাইলেন মনিরামপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আহসান উল্লাহ শরিফী। শনিবার (২৮ মার্চ) দুপুরে তিনি উপজেলার চিনাটোলা এলাকায় ওই তিন বৃদ্ধের বাড়িতে যান।
ইউএনও আহসান উল্লাহ শরিফী শুক্রবার (২৭ মার্চ) বিকেলের ঘটনার জন্য ক্ষমা চেয়ে তিন পরিবারকে ১০ কেজি করে চাল দেন। তাদেরকে নিরাপদে বাড়িতে থাকার জন্য বলেন। এরপর যদি খাবার ফুরিয়ে যায় তাহলে স্থানীয় জনপ্রতিনিধির সঙ্গে যোগাযোগ করার জন্য বলেন। তাদের বাড়িতে খাবার পৌঁছে দেয়ারও প্রতিশ্রুতি দেন ইউএনও।
এর আগে শুক্রবার বিকেলে মনিরামপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালান। বিকেল সাড়ে ৫টার দিকে চিনাটোলা বাজারে অভিযানের সময় ভ্রাম্যমাণ আদালতের সামনে পড়েন প্রথমে দুই বৃদ্ধ। এর মধ্যে একজন বাইসাইকেল চালিয়ে আসছিলেন, অপরজন রাস্তার পাশে বসে কাঁচা তরকারি বিক্রি করছিলেন। তাদের মুখে মাস্ক ছিল না।
এ সময় পুলিশ ওই দুই বৃদ্ধকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করলে সাইয়েমা হাসান শাস্তি হিসেবে তাদের কান ধরিয়ে দাঁড় করিয়ে রাখেন। শুধু তাই নয়, এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট নিজেই তার মোবাইল ফোনে এ চিত্র ধারণ করেন। এছাড়া পরবর্তীতে অপর এক ভ্যানচালককে অনুরূপভাবে কান ধরিয়ে দাঁড় করিয়ে রাখেন।
এ ঘটনার ছবি ফেসবুকে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে। এর জেরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাইয়েমা হাসানকে প্রত্যাহার করা হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft