আজ রবিবার, ৬ ফাল্গুন ১৪২৪ বঙ্গাব্দ, ১৮ ফেব্রুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
শিরোনাম: নির্বাচন কমিশন প্রমাণ করেছে তারা স্বচ্ছ ও নিরপেক্ষ : তোফায়েল       পাকিস্তানে শিশু জয়নবের ধর্ষকের মৃত্যুদণ্ড       দেশে নতুন গণতন্ত্রের চর্চা শুরু হবে : মওদুদ       মার্কিন নির্বাচনে হস্তক্ষেপে ১৩ রুশ অভিযুক্ত       বিএনপির নেতাকর্মীদের ‘ঠান্ডা’ থাকার পরামর্শ নাসিমের       সরকার ক্ষমতা আকড়ে ধরে রাখতে চাইছে : ফখরুল       ‘বিএনপির কোনো কর্মসূচিতে পুলিশ বাধা দিচ্ছে না’       শাকিব-বুবলী দেশে ফিরছেন কাল       খালেদা জিয়ার জেল অস্বাভাবিক কিছু নয়       কাতারের ওপর অবরোধ ব্যর্থ হয়েছে : তামিম      
আনুশকাকে ফিরিয়ে দিলেন সারা!
বিনোদন ডেস্ক :
Published : Monday, 13 November, 2017 at 8:00 PM
আনুশকাকে ফিরিয়ে দিলেন সারা!বলিউডে 'কেদারনাথ' সিনেমার মাধ্যমে অভিষেক হতে যাচ্ছে সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে সারা আলী খানের।  
এরই মধ্যে অভিনেত্রী আনুশকা শর্মার প্রযোজনা প্রতিষ্ঠানের একটি সিনেমায়ও চুক্তিবদ্ধ হচ্ছেন সারা এমনটাই শোনা গিয়েছিল।
তবে আনুশকার এ প্রস্তাবে এখনও নাকি মত দেননি সাইফ কন্যা। তিনি প্রস্তাব ফিরিয়ে দিচ্ছেন এমনটাই শোনা যাচ্ছে।    
ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা যায়, সারার প্রথম সিনেমা আগামী ডিসেম্বরে মুক্তি পাবে। এ সিনেমার পরিচালক অভিষেক কাপুর চাইছেন না এর আগে সারা অন্য কোনো সিনেমায় চুক্তিবদ্ধ হোক। কারণ এতে তার মনোসংযোগ কমে যেতে পারে। তবে মেয়ের ক্যারিয়ারে অভিষেক কাপুরের এমন হস্তক্ষেপে নাখোশ হয়েছেন অমৃতা সিং। সারার সিনেমার বিষয়টি তদারকি করেন তিনি। তার মতে, কেদারনাথ সিনেমার শুটিংয়ের পাশাপাশি তার মেয়ে যদি অন্য সিনেমায় চুক্তিবদ্ধ হয় তাতে কোনো সমস্যাই নেই। এ নিয়ে অভিষেক কাপুরের সঙ্গে তার বাগবিতণ্ডাও হয়েছে।
খুব শিগগির কেদারনাথ সিনেমার দ্বিতীয় শিডিউলের শুটিং শুরু করবেন সারা। এতে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন তিনি। আগামী বছর ২১ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft