শিরোনাম: রিজভীদেরও বিচার হওয়া উচিত : তথ্যমন্ত্রী       ‘দুষ্টু ঠিকাদারদের ব্ল্যাক লিস্ট করুন’       কাশ্মীর ইস্যু আর ভারতের অভ্যন্তরীণ ব্যাপার নয়       দেশে তৈরি ক্ষেপণাস্ত্র প্রদর্শন করলো ইরান       ‘আরও অনেক বিচারপতি দুর্নীতিতে জড়িত’       চীনের সঙ্গে যুদ্ধে জড়ালে কয়েক ঘণ্টায় পরাজিত হবে যুক্তরাষ্ট্র!       আইনের রক্ষকই আইনের ভক্ষক : টিআইবি       ভারতের পররাষ্ট্রমন্ত্রীর অনুরোধে সরকার সাড়া দেবে না, আশা মেননের       ভারতে আর গণতন্ত্র খুঁজে পাওয়া যাচ্ছে না : মমতা       ‘এক কোটি মানুষ হত্যা করলেই আফগানিস্তানে শান্তি’      
ইভিএম ভোটারদের আস্থা অর্জন করেছে : কবিতা খানম
কাগজ ডেস্ক :
Published : Thursday, 20 June, 2019 at 7:47 PM
ইভিএম ভোটারদের আস্থা অর্জন করেছে : কবিতা খানমনির্বাচন কমিশনার কবিতা খানম বলেছেন, ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) ভোটারদের আস্থা অর্জন করেছে। আগামী নির্বাচনে দেশের অধিকাংশ ভোটকেন্দ্রে ইভিএম ব্যবহার করা হবে।
বৃহস্পতিবার দুপুরে রংপুর মহানগরীর বড়বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ছবি যুক্ত ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রম পরিদর্শনকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।
কবিতা খানম বলেন, জন্মনিবন্ধনসহ স্বচ্ছ ও নির্ভুল ভোটার তালিকা প্রণয়নে কাজ করছে নির্বাচন কমিশন (ইসি)। কমিশন স্বচ্ছ ভোটার তালিকা প্রস্তুত করতে বদ্ধপরিকর।
তিনি বলেন, চলতি বছরের মার্চ মাস থেকে দেশের প্রতিটি জেলা ও উপজেলায় নতুন ভোটার অন্তর্ভুক্তকরণ এবং ভুল তথ্য সংশোধন করা হচ্ছে। মাঠ পর্যায়ে ভোটার তালিকা হালনাগাদ কার্যক্রমে ইতিবাচক সাড়া পড়েছে।
এসময় উপস্থিত ছিলেন আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা জি এম শাহাতাব উদ্দিন, জেলা নির্বাচন কর্মকর্তা দেলোয়ার হোসেন, সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা কামরুল ইসলাম, ১৪ নং ওয়ার্ড কাউন্সিলর শফিকুল ইসলাম মিঠু, বড়বাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাঈদ হোসেন প্রমুখ।
নির্বাচন কমিশনার কবিতা খানম পরে ওই বিদ্যালয় প্রাঙ্গণে একটি বকুল গাছের চারা রোপণ করেন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft