শিরোনাম: রাজশাহীতে ৮ম শ্রেণি না যেতেই দারিদ্রতার কারণেই ঝরে পড়ছে অসংখ্য শিক্ষার্থী       মহান বিজয় দিবসে জাতীয় কর্মসূচি       ‘নির্বাচন কমিশন জাতির মাথা হেট করে দিচ্ছে’       শিক্ষায় দুর্নীতি সহ্য করা হবে না : দুদক চেয়ারম্যান       জাপানি অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠায় অবকাঠামোগত কাজ পেলো 'টোয়া'       দেশ কি স্বাধীন হয়েছে? প্রশ্ন জাফরুল্লাহ’র       থার্টি ফার্স্ট : বন্ধ থাকবে বার, উন্মুক্ত স্থানে অনুষ্ঠানে ‘না’       অযোধ্যা মামলার রায়ের রিভিউ আবেদন খারিজ       দেশের অষ্টম শক্তিশালী ব্র্যান্ড স্বপ্ন       কারফিউ ভেঙে বিক্ষোভ, পুলিশের গুলিতে নিহত ৩      
টাঙ্গাইল কুমুদিনী হাসপাতালে ২৯ ডেঙ্গু রোগী ভর্তি
শামছউদ্দিন সায়েম, টাঙ্গাইল জেলা প্রতিনিধি :
Published : Sunday, 25 August, 2019 at 3:36 PM
টাঙ্গাইল কুমুদিনী হাসপাতালে ২৯ ডেঙ্গু রোগী ভর্তিটাঙ্গাইলের মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ২৯ জন ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ভর্তি রয়েছে বলে জানা গেছে। তাদেরকে চিকিৎসা দেওয়া হচ্ছে। এছাড়া গত ২৪ ঘন্টায় ৬ জন ডেঙ্গু আক্রান্ত হয়ে ভর্তি হয়েছে এবং এর মধ্যে আবার ৫ জন চিকিৎসা নিয়ে সুস্থ্য হয়ে বাড়ি ফিরে গেছে বলে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন।
হাসপাতাল সূত্র জানান, কুমুদিনী হাসপাতালে গত এক মাসে ২১৬ জন ডেঙ্গু আক্রান্ত রোগীকে চিকিৎসা সেবা দেয়া হয়েছে।এদের মধ্যে উপজেলার খৈলসিন্দুর গ্রামের আরিফ হোসেন কাজল নামে এক কলেজ ছাত্র ডেঙ্গু আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।
কুমুদিনী হাসপাতালের পরিচালক ডা. প্রদীপ কুমার রায়, জানান, ডেঙ্গুর  প্রদুর্ভাব দেখা দেয়ার পর থেকে কুমুদিনী হাসপাতালে নারী পুরুষের জন্য পৃথক ওয়ার্ড খোলে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। তবে অল্প কিছুদিনের মধ্যে ডেঙ্গুর প্রকোপ কমে আসবে বলে তিনি উল্লেখ করেন।  




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft