শিরোনাম: রাজশাহীতে ৮ম শ্রেণি না যেতেই দারিদ্রতার কারণেই ঝরে পড়ছে অসংখ্য শিক্ষার্থী       মহান বিজয় দিবসে জাতীয় কর্মসূচি       ‘নির্বাচন কমিশন জাতির মাথা হেট করে দিচ্ছে’       শিক্ষায় দুর্নীতি সহ্য করা হবে না : দুদক চেয়ারম্যান       জাপানি অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠায় অবকাঠামোগত কাজ পেলো 'টোয়া'       দেশ কি স্বাধীন হয়েছে? প্রশ্ন জাফরুল্লাহ’র       থার্টি ফার্স্ট : বন্ধ থাকবে বার, উন্মুক্ত স্থানে অনুষ্ঠানে ‘না’       অযোধ্যা মামলার রায়ের রিভিউ আবেদন খারিজ       দেশের অষ্টম শক্তিশালী ব্র্যান্ড স্বপ্ন       কারফিউ ভেঙে বিক্ষোভ, পুলিশের গুলিতে নিহত ৩      
অধ্যাপক মোজাফফর আহমদের ৩য় জানাজা অনুষ্ঠিত
কাগজ ডেস্ক :
Published : Sunday, 25 August, 2019 at 6:00 PM
অধ্যাপক মোজাফফর আহমদের ৩য় জানাজা অনুষ্ঠিতকুমিল্লায় মুক্তিযুদ্ধকালীন মুজিবনগর সরকারের উপদেষ্টা, বর্ষীয়ান রাজনীতিবিদ এবং বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টির (ন্যাপ) একাংশের সভাপতি অধ্যাপক মোজাফফর আহমদের তৃতীয় জানাজা অনুষ্ঠিত হয়েছে।
রোববার (২৫ আগস্ট) সকাল সোয়া ১০টায় কুমিল্লা টাউন হল মাঠে এ জানাজা অনুষ্ঠিত হয়।
এতে সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার, কুমিল্লা জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, ন্যাপ কেন্দ্রীয় ও স্থানীয় নের্তৃবৃন্দ ও গণ্যমান্য ব্যক্তিবর্সহ বিভিন্ন রাজনৈতিক দল এবং অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।
পরে দেবিদ্বার উপজেলার নিজগ্রাম এলাহাবাদে চতুর্থ জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।
এর আগে শনিবার (২৪ আগস্ট) জাতীয় সংসদ ও বায়তুল মোকাররম মসজিদে প্রথম ও ২য় জানাজা নামাজ অনুষ্ঠিত হয়।
বাম রাজনীতির অন্যতম পুরোধা, মুক্তিযুদ্ধকালীন প্রবাসী সরকারের উপদেষ্টা পরিষদ সদস্য অধ্যাপক মোজাফফর আহমদ ১৯২২ সালের ১৪ এপ্রিল জন্মগ্রহণ করেন। বাবা আলহাজ কেয়াম উদ্দিন ভূঁইয়া এবং মাতা আফজারুন্নেছা।
অধ্যাপক মোজাফফর আহমেদ ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার (২৩ আগস্ট) সন্ধ্যা ৭টা ৪৫ মিনিটে মৃত্যুবরণ করেন। গত ১৪ ই আগস্ট এ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয় মোজাফফর আহমদকে। ক্রমেই তার শারীরিক অবস্থার অবনতি হতে থাকায় সোমবার তাকে আইসিইউতে নেয়া হয়। তখন থেকেই আইসিইউতে ছিলেন প্রবীন এই রাজনীতিক।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft