শিরোনাম: জনগণের তাড়ায় পালাবার পথ পাবেন না : ফখরুল       জাপার কমিটি চূড়ান্ত করবেন জিএম কাদের-রওশন       আইএসের একজন জঙ্গিও পালাতে পারবে না : এরদোয়ান       ফের রাস্তায় নামল বিনিয়োগকারী       তুরস্কে বিমান বিধ্বস্ত       নবম ওয়েজ বোর্ডের গেজেটের বিরুদ্ধে রুল       ঢাকা কলেজ ছাড়লেন আবরারের ছোট ভাই       আসামের পর গোটা ভারতেই হবে এনআরসি : অমিত শাহ       পুলিশের কাজে বাধা : আব্বাস-আলাল-সোহেলদের বিচার শুরু       পাত্তা পাননি নেতানিয়াহু, এবার প্রেসিডেন্ট অনুরোধ করলেন পুতিনকে      
কেশবপুরে মাদ্রাসার প্রভাষককে মারপিট
প্রতিবাদে শিক্ষার্থীদের ক্লাসবর্জন, বিক্ষোভ
কেশবপুর (যশোর) প্রতিনিধি :
Published : Thursday, 19 September, 2019 at 6:10 AM
কেশবপুরে মাদ্রাসার প্রভাষককে মারপিট কেশবপুরের ভালুকঘর সিনিয়র ফাজিল মাদ্রাসার অধ্যক্ষের অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদ করায় হাদিউজ্জামান সোহাগ (৩০) নামে এক প্রভাষককে মারপিট করে আহত করার অভিযোগ পাওয়া গেছে। এই ঘটনায় আহত প্রভাষক কেশবপুর থানায় লিখিত অভিয়োগ করেছেন।
এদিকে, শিক্ষকের উপর হামলাকারীকে অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবিতে মাদ্রাসার শিক্ষার্থীরা ক্লাস বর্জন করে ইউএনও অফিসের সামনে  বিক্ষোভ মিছিল করেছে।  
থানায় লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে, উপজেলার ভালুকঘর আজিজিয়া ফাজিল মাদ্রাসার আরবি প্রভাষক মোবাশ্বের হোসেনের ছেলে হাদিউজ্জামান সোহাগের সহকর্মীদের চাকরির বিষয়ে মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ আব্দুল হাই-এর আর্থিক লেনদেন ও ভুয়া প্রত্যায়নপত্র (ডিও) সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছে। অধ্যক্ষের ছেলে আব্দুল্লাহ আল মাহফুজ বিভিন্নভাবে হাদিউজ্জামান সোহাগকে ভয়ভীতি ও হুমকি দিয়ে আসছিল।
মঙ্গলবার প্রভাষক সোহাগ মাদ্রাসা থেকে বাড়ি আসার পথে ভালুকঘর মসজিদের সামনে পৌঁছানোমাত্র মাহফুজ তাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে। সোহাগ প্রতিবাদ করতেই মাহফুজ তাকে  কাঠের বাটাম দিয়ে এলোপাতাড়ি মারপিট করে। স্থানীয়রা আহত শিক্ষককে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্ষে ভর্তি করে। এ ঘটনায় হাদিউজ্জামান বাদী হয়ে কেশবপুর থানায় লিখিত অভিযোগ করেছেন। কেশবপুরে মাদ্রাসার প্রভাষককে মারপিট
এদিকে, প্রভাষকের উপর হামলাকারী মাহফুজকে অবিলম্বে গ্রেপ্তার ও শাস্তির দাবিতে ভালুকঘর আজিজিয়া ফাজিল মাদ্রাসার শিক্ষার্থীরা বুধবার ক্লাস বর্জন করে প্রথমে ভালুকঘর বাজার পরে কেশবপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল করে।
এব্যাপারে আব্দুল্লা আল বলেন, ‘সোহাগ শিক্ষক নামের কলঙ্ক। সে কয়েকটি বিয়ে করেছে। ঝিকরগাছা এলাকায় একটি মেয়েকে বিয়ে করে সেখানে স্বাক্ষী হিসেবে আমার বাবার নাম দিয়েছে। পরে সেই মেয়েকে নির্যাতন করে তাড়িয়ে দিয়েছে। যে কারণে মেয়েপক্ষ মামলা করেছে। সে মামলায় আমার বাবা আব্দুল হাইকে আসামি করা হয়েছে। এসব বিষয়ে মিমাংসার জন্য শিক্ষক সোহাগকে বার বার বলা হলেও সে কোন গুরুত্ব না দিয়ে বিভিন্ন হুমকি প্রদান করতে থাকে। মঙ্গলবার মাদ্রাসা শেষে তার কাছে পুনরায় এ বিষয়ে মিমাংসার জন্য বলতে গেলে সে প্রথমে আমাকে মারধর করে। আতœরক্ষার্থে তাকে মারপিট করা হয়েছে।’
কেশবপুর থানার অফিসার ইনচার্জ শাহিন বলেন, অভিযোগ পেয়ে ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য ভালুকঘর ফাঁড়ির আইসি নাসির উদ্দীনকে দায়িত্ব দেয়া হয়েছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft