শিরোনাম: জনগণের তাড়ায় পালাবার পথ পাবেন না : ফখরুল       জাপার কমিটি চূড়ান্ত করবেন জিএম কাদের-রওশন       আইএসের একজন জঙ্গিও পালাতে পারবে না : এরদোয়ান       ফের রাস্তায় নামল বিনিয়োগকারী       তুরস্কে বিমান বিধ্বস্ত       নবম ওয়েজ বোর্ডের গেজেটের বিরুদ্ধে রুল       ঢাকা কলেজ ছাড়লেন আবরারের ছোট ভাই       আসামের পর গোটা ভারতেই হবে এনআরসি : অমিত শাহ       পুলিশের কাজে বাধা : আব্বাস-আলাল-সোহেলদের বিচার শুরু       পাত্তা পাননি নেতানিয়াহু, এবার প্রেসিডেন্ট অনুরোধ করলেন পুতিনকে      
যুক্তরাষ্ট্রে বারে এলোপাতারি গুলি, নিহত ২
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Sunday, 22 September, 2019 at 8:47 PM
যুক্তরাষ্ট্রে বারে এলোপাতারি গুলি, নিহত ২যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলাইনার একটি স্পোর্টস বারে বন্দুকধারীর হামলায় দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন কমপক্ষে আরও আটজন।
শনিবার সাউথ ক্যারোলাইনার ল্যাঙ্কাস্টার শহরের কাছে এ ঘটনা ঘটেছে। হামলার পর থেকেই ওই এলাকার নিরাপত্তা ব্যবস্থা জোরদার করেছে মার্কিন পুলিশ।
জানা যায়, এ ঘটনায় ১০ জন গুলিবিদ্ধ হন। এদের মধ্যে ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু ঘটে। ক্লাবটিতে থাকা অপর এক ব্যক্তি পালাতে গিয়ে পড়ে আহত হন। আহতদের মধ্যে চার জনের অবস্থা সঙ্কটজনক। তাদের হেলিকপ্টারে করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।
ল্যাঙ্কাস্টার কাউন্টি শেরিফ দপ্তর এক বিবৃতিতে জানিয়েছে, শনিবার ভোররাত পৌনে ৩টার দিকে ওল্ড স্কুল স্পোর্টস বার অ্যান্ড গ্রিলে এই হামলার ঘটনা ঘটে। বারে এলাপাতারি গুলিবর্ষণের পর বন্দুকধারী পালিয়ে যায়।
এই বন্দুক হামলায় হতাহতদের নাম ও পরিচয় এখনও প্রকাশ করা হয়নি। তদন্তকারীরা এক সন্দেহভাজন সম্পর্কে বেশকিছু তথ্য পেয়েছেন। কিন্তু এই হামলায় জড়িত থাকার দায়ে এখনও কোনও সন্দেহভাজনকে গ্রেপ্তার করা হয়নি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft