শিরোনাম: খালেদার জন্য স্বেচ্ছায় কারাবরণের ডাক আমানের       নির্বাচন হলে প্রধান নির্বাচন কমিশনার মাছ ধরতে যান : দুদু       সীমান্ত থেকে কুর্দিদের সরিয়ে নিতে সম্মত এরদোগান-পুতিন       শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না       পেঁয়াজের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে ভারত       শক্তি সম্পর্কে জানান দিতে সামরিক মহড়া শুরু করল ভারত       এবার হত্যা মামলায় ৭ দিনের রিমান্ডে খালেদ       কাশ্মীর নিয়ে আবারও যুক্তরাষ্ট্রের উদ্বেগ       প্রত্যর্পণ বিল বাতিল করল হংকং       ‘আদালত না থাকায় উপজেলার প্রকৃত সুফল থেকে বঞ্চিত জনগণ’      
আবরার হত্যা মানবিক মূল্যবোধকে কষাঘাত : জি এম কাদের
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 9 October, 2019 at 7:41 PM
আবরার হত্যা মানবিক মূল্যবোধকে কষাঘাত : জি এম কাদেরজাতীয় পার্টির চেয়ারম্যান ও সংসদের বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জি এম) কাদের বলেছেন, বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদকে নৃশংস হত্যায় মানুষের মানবিকতা ও মানবিক মূল্যবোধকে কষাঘাত করা হয়েছে। বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে যেখানে দেশের মেধাবী ছাত্র-ছাত্রী ভর্তি হওয়ার সুযোগ পেয়ে থাকে, সেই ছাত্ররা যখন তাদেরই কোনো সহপাঠীকে অমানুষিকভাবে পিটিয়ে হত্যা করতে পারে, তাহলে বুঝতে হবে, সমাজে কতটা অবক্ষয় নেমে এসেছে। মানবিক মূল্যবোধের কতখানি পতন ঘটেছে।
তিনি বলেন, আমি এ হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও ধিক্কার জানাই এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাই।
বুধবার এক বিবৃতিতে এসব কথা বলেন জি এম কাদের।
জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, যারা এ হত্যাকাণ্ড ঘটিয়েছে তারা যাতে কোনোভাবে রক্ষা না পায় সেদিকে সব পক্ষের নজর রাখতে হবে। আমি আশা করি, এ ব্যাপারে সরকারের কঠোর মনোভাবের বাস্তবায়ন ঘটবে। এ হত্যাকাণ্ডের প্রতিবাদে ছাত্ররা যে দাবি পেশ করেছে তা বিবেচনার জন্য আমি বুয়েট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানাচ্ছি।
তিনি বলেন, এ হত্যাকাণ্ডের দ্রুত বিচার এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে, যা দেখে যেকোনো জিঘাংসার নেশা যেন চিরতরে নির্মূল হয়ে যায়।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft