শিরোনাম: `রোহিঙ্গাদের জন্য আর এক ইঞ্চিও বনভূমি দেয়া হবে না'       বঙ্গবন্ধু ফিল্ম সিটি হবে বিশ্বমানের : তথ্যমন্ত্রী       প্রত্যক্ষ বিদেশী বিনিয়োগ প্রবাহ বেড়েছে ১৯%       বাবরি মসজিদ মামলায় নতুন মোড়       দেশে ‘আওয়ামী অর্থনীতি’ প্রণীত হয়েছে : খসরু       উড্ডয়নের অপেক্ষায় বিশ্বের দীর্ঘতম বিরতিহীন ফ্লাইট       ‘শেখ হাসিনার আমলে সব ধর্মের মানুষ নিরাপদ’       আসামে বন্দিশালায় নিহত ২৬       জামায়াতকে তালাক দিয়ে রাস্তায় নামুন       পাকিস্তানের চাপ বাড়াতে সৌদি সফরে যাচ্ছেন মোদী      
এবারের বিপিএল পিছিয়ে যেতে পারে
ক্রীড়া ডেস্ক :
Published : Thursday, 10 October, 2019 at 8:28 PM
এবারের বিপিএল পিছিয়ে যেতে পারেএবারের বিপিএল সময়মতো শুরু করা যাবে কিনা, এটা নিয়ে সংশয়-সন্দেহ তো বেশ কয়েকদিন ধরেই। তারপরও দিন তিনেক আগে বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস জানান, নির্ধারিত সময় অর্থাৎ ৬ ডিসেম্বরই শুরু হবে বিপিএল।
তবে বৃহস্পতিবার বিপিএল গভর্নিং কাউন্সিলের মিটিংয়ের পর শোনা গেল অন্যরকম সুর। টুর্নামেন্ট ঘিরে অনিশ্চয়তা নেই। তবে এবারের আসর পিছিয়ে যেতে পারে ৭ থেকে ১০ দিন।
কিন্তু কেন? হঠাৎ কি এমন হলো যে বিপিএল পিছিয়ে দিতে হবে? এ প্রশ্নর জবাব দিয়েছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক। তিনি বলেন, ‘ভাবার কোনো কারণ নেই যে দেরিতে প্রস্তুতি শুরুর কারণেই বিপিএল কদিন পিছিয়ে যেতে পারে। আসলে যারা সম্প্রচারস্বত্ত্ব কিনেছেন, তাদের কাছ থেকে জানুয়ারিতে আয়োজনের প্রস্তাব পেয়েছি। সেক্ষেত্রে ডিসেম্বরের মাঝামাঝি বিপিএল শুরু হলে জানুয়ারির তৃতীয় সপ্তাহে গিয়ে শেষ হবে। তাতে করে ব্রডকাস্টারদের ইচ্ছেপূরণ হবে। আমরাও সময় নিয়ে আয়োজন করতে পারব। তবে সেটা হবে কি না, মানে বিপিএল আদৌ পেছাবে কি না, তা নির্ভর করবে আসলে বাংলাদেশের পাকিস্তানের সাথে সিরিজের ওপর।’
‘আইসিসি এফটিপিতে জানুয়ারির মাঝামাঝি বাংলাদেশের পাকিস্তানের বিপক্ষে অ্যাওয়ে সিরিজ আছে। সেটা পাকিস্তানে না দুবাইতে হবে, তা এখনও ঠিক হয়নি। সেই সিরিজ যদি আদৌ না হয়, তাহলেই কেবল বিপিএল ৭ থেকে ১০ দিন পিছিয়ে ডিসেম্বরের মাঝামাঝি শুরু করে জানুয়ারির তৃতীয় সপ্তাহ পর্যন্ত নেয়া হবে। অন্যথায় সফর যদি হয়, তবে সেটা পাকিস্তান বা দুবাইয়ে যেখানেই হোক না কেন, বিপিএল যথাসময়েই হবে’-যোগ করেন মল্লিক।
অর্থাৎ বিপিএল যথাসময়ে হবে অথবা পিছিয়ে যাবে, কোনো কিছুই এখন পর্যন্ত নিশ্চিত নয়। তবে পিছিয়ে যাওয়ার জোর সম্ভাবনা আছে। সেটা হলে পরে হয়তো নতুন তারিখ ঘোষণা করা হবে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft