শিরোনাম: পেঁয়াজ নিয়ে কারসাজিকারীদের হানিফের হুঁশিয়ারি       এক দলের পক্ষে এই সরকারকে ক্ষমতাচ্যুৎ করা সম্ভব নয় : রব        ফের উত্তাল হংকং, শিক্ষার্থী ও পুলিশের মধ্যে সংঘর্ষ       দেশে মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি চলছে : ফখরুল       ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা চালালো পাকিস্তান       'এলডিপি অন্য কারো আইনগতভাবে নেওয়ার অধিকার নাই'       তুরস্কে বাংলাদেশিসহ সাড়ে তিন হাজার অভিবাসী আটক       সড়ক আইন শুধু রাজস্ব আদায়ের জন্য নয় : আতিকুল       মোদির কাছে আশ্রয় চাইলেন পাকিস্তানি নেতা       ইরানে বিক্ষোভ দমনে এবার বন্ধ হলো ইন্টারনেট      
দার্জিলিংয়ে ১০ কিলোমিটার ‘জগিং’ করলেন মমতা
কাগজ ডেস্ক :
Published : Friday, 25 October, 2019 at 7:58 PM
দার্জিলিংয়ে ১০ কিলোমিটার ‘জগিং’ করলেন মমতাসাদামাটা জীবনযাপনের জন্য পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বেশ নন্দিত। স্বাস্থ্য সচেতন এই নেত্রী হাঁটেন নিয়মিত। ‘বাংলার দিদি’কে এবার রাজ্যের পর্যটন কেন্দ্র দার্জিলিংয়ের পাহাড়ি রাস্তায় ‘জগিং’ করতে দেখা গেছে।
৬৪ বছর বয়সী মমতা বৃহস্পতিবার (২৪ অক্টোবর) পাহাড়ি রাস্তায় ১০ কিলোমিটার জগিং করে সবাইকে চমকে দিয়েছেন। এসময় কয়েকজন সঙ্গী ও সাংবাদিক তার সঙ্গে ছিলেন। বন সংরক্ষণে সচেতনতা সৃষ্টির জন্য মমতা এ কাজ করেন।
সংবাদমাধ্যম জানায়, ‘ক্লাইমেট অ্যাকশন ডে’ উপলক্ষে এক আয়োজনের অংশ হিসেবে মমতা কুরসং থেকে মাহানদী এলাকা পর্যন্ত নিম্নমুখী সড়ক ধরে টানা পাঁচ কিলোমিটার জগিং করেন। উর্ধ্বমুখী সড়ক ধরে ফেরার সময়ও তিনি পাঁচ কিলোমিটার জগিং করেন।
এসময় তিনি স্থানীয় বাসিন্দা ও শিশুদের সঙ্গে পরিবেশ সংরক্ষণ বিষয়ে অনেক আলাপ-আলোচনা করেন।
দিবসটি উপলক্ষে সেদিন সকালে এক টুইটে পরিবেশ রক্ষায় বন সংরক্ষণের আহ্বান জানান মমতা।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft