শিরোনাম: ‘বিএন‌পির সিদ্ধান্ত আসে লন্ডন থেকে’       খালেদা জিয়ার স্বাস্থ‌্য নিয়ে মিথ্যা তথ‌্যদাতার বিচার চায় বিএনপি       আয়কর মেলা শুরু হচ্ছে বৃহস্পতিবার       ইসরায়েলি হামলার জবাবে ৮০ ক্ষেপণাস্ত্র নিক্ষেপ       ভারত পেঁয়াজ রফতানি বন্ধ রাখায় দাম কমছে না : বাণিজ্যমন্ত্রী       ইসরায়েলি রকেট হামলায় ফিলিস্তিনি কমান্ডার নিহত       তৃণমূলে অনুপ্রবেশকারীদের অপসারণ করা হবে : হানিফ       সাবেক মার্কিন প্রেসিডেন্ট জিমি কার্টার গুরুতর অসুস্থ       চীনে কিন্ডারগার্টেন স্কুলে রাসায়নিক হামলা, আহত ৫১       গণশুনানি দুর্নীতির পথ টিহ্নিত করে দেয় : চট্টগ্রামে দুদক কমিশনার      
আগামী মাসেই নতুন কোচ পাচ্ছে বার্সেলোনা
ক্রীড়া ডেস্ক :
Published : Friday, 8 November, 2019 at 4:32 PM
আগামী মাসেই নতুন কোচ পাচ্ছে বার্সেলোনাদলের খেলায় খুশি নয় বার্সার সমর্থক বা কর্তৃপক্ষ কেউই। সবাই অখুশি এক ভালভারদের উপর। তার পরিকল্পনাহীন ফুটবলের কারণেই এমন অবস্থা বলে ধারণা করছে সবাই। এক লিওনেল মেসির ওপর নির্ভর করেই দুই মৌসুম কাটিয়ে দিয়েছেন কোচ আরনেস্তো ভালভারদে। এ মৌসুমেও সে পরিকল্পনার ছাপই দেখা যাচ্ছে মাঠে।
গত ১৭ বছরের মধ্যে মৌসুমের মাঝামাঝি সময়ে কখনোই কোচ বদলানোর ঘটনা ঘটেনি বার্সার ইতিহাসে। যদিও চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ এই বিষয়ে কোন ছাড় দেয় না। জিদান, লোপেতেগুই বা সোলারি- বহিষ্কার করতে কখনোই পিছনে তাকায় না তারা।
এবার সে রেকর্ড নাকি টিকে থাকবে না। প্রচণ্ড চাপের মুখে ভালভার্দেকে নাকি ছাঁটাই করতে যাচ্ছে বার্সেলোনা। বছর শেষ হওয়ার আগে সম্ভাব্য সেরা কোচকে পাওয়ার সম্ভাবনা নেই বলেই নাকি এখনো ছাঁটাই হচ্ছেন না ভালভার্দে। মেসিদের পরবর্তী কোচ কে হবেন? মার্সেলো গ্যালার্দো।
বর্তমানে রিভার প্লেটের দায়িত্বে আছেন আর্জেন্টিনার জার্সিতে বিশ্বকাপ খেলা গ্যালার্দো। আর্জেন্টাইন ক্লাবের হয়ে দুর্দান্ত কাজ করছেন এই কোচ। তাই গ্যালার্দোর প্রতি নজর পড়েছে বার্সেলোনার। প্রথমে ভাবা হয়েছিল আগামী মৌসুমে আসতে পারেন এই কোচ। কিন্তু ১৯৮৬ বিশ্বকাপ জেতা ক্লদিও বোর্ঘির দাবি, এ জানুয়ারিতেই সেটা সম্ভব, “ডিসেম্বরেই বার্সেলোনার কোচ হবে গ্যালার্দো। সে বিশ্বের অন্যতম সেরা কোচ। রিভার প্লেটের সভাপতি ডি’অনোফ্রিও বলেছে শুধুমাত্র নিজে থেকে বিদায় নিলেই যেতে পারবে গ্যালার্দো। কিন্তু আমাকে এ ব্যাপারের সঙ্গে জড়িত একজন নিশ্চিত করেছে এ খবরটা।”





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft