শিরোনাম: পেঁয়াজ নিয়ে কারসাজিকারীদের হানিফের হুঁশিয়ারি       এক দলের পক্ষে এই সরকারকে ক্ষমতাচ্যুৎ করা সম্ভব নয় : রব        ফের উত্তাল হংকং, শিক্ষার্থী ও পুলিশের মধ্যে সংঘর্ষ       দেশে মেগা প্রজেক্টের নামে মেগা দুর্নীতি চলছে : ফখরুল       ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা চালালো পাকিস্তান       'এলডিপি অন্য কারো আইনগতভাবে নেওয়ার অধিকার নাই'       তুরস্কে বাংলাদেশিসহ সাড়ে তিন হাজার অভিবাসী আটক       সড়ক আইন শুধু রাজস্ব আদায়ের জন্য নয় : আতিকুল       মোদির কাছে আশ্রয় চাইলেন পাকিস্তানি নেতা       ইরানে বিক্ষোভ দমনে এবার বন্ধ হলো ইন্টারনেট      
যার বিরুদ্ধে আন্দোলন সেই ইমরানই বাড়িয়ে দিলেন সাহায্যের হাত
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Friday, 8 November, 2019 at 7:23 PM
যার বিরুদ্ধে আন্দোলন সেই ইমরানই বাড়িয়ে দিলেন সাহায্যের হাতপাকিস্তানে এখন ক্ষমতাসীন প্রধানমন্ত্রী ইমরান খানের পদত্যাগের দাবিতে তীব্র আন্দোলন চলছে। গত কয়েকদিন ধরেই বিক্ষোভকারীরা রাজধানী ইসলামাবাদে অবস্থান করছেন। বৃষ্টি এবং শীত উপেক্ষা করেই সরকারবিরোধী এই আন্দোলন অব্যাহত রেখেছেন তারা।
এমন পরিস্থিতিতে যার বিরুদ্ধে আন্দোলন সেই ইমরান খান বিক্ষোভকারীদের দিকে বাড়িয়ে দিয়েছেন সাহায্যের হাত। বৃষ্টি ও শীতের মধ্যেই রাজধানী ইসলামাবাদের রাস্তায় অবস্থান করা আন্দোলনকারীদের যেন কোনো প্রকার সমস্যা না হয় সেজন্য সর্বাত্মক সহযোগিতা করতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন তিনি।
ইমরানের করা এক টুইটার বার্তার বরাত দিয়ে শুক্রবার (৮ নভেম্বর) এই খবর প্রকাশ করেছে ‘এআরআই নিউজ’।
ওই টুইটার বার্তায় ইমরান খান লেখেন, ‘আন্দোলনকারীরা বৃষ্টি ও তীব্র শীত উপেক্ষা করে রাজধানী ইসলামাবাদের রাস্তায় অবস্থান করছেন। সন্দেহাতীতভাবে এমন আবহাওয়ায় কষ্ট হচ্ছে তাদের। তাই আমি রাজধানী ইসলামাবাদের কর্তৃপক্ষকে আন্দোলনে অংশগ্রহণকারীদের সর্বাত্মক সহযোগিতা করার নির্দেশ দিয়েছি।’
প্রসঙ্গত, আন্দোলনকারীদের দাবি, ইমরান খান সেনাবাহিনীর সহায়তায় কারচুপি করে নির্বাচনে জয়ী হয়ে ক্ষমতায় এসেছেন। এ ছাড়া তার সময়ে পাকিস্তানের অর্থনীতি ক্রমশ অবনতির দিকে যাচ্ছে। তাই তাকে অবিলম্বে ক্ষমতা ছাড়তে হবে।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft