শিরোনাম: ব্যাংকাররা সুবিধা নিল কিন্তু সুদহার কমাল না : বাণিজ্যমন্ত্রী       সিলেটের মত এমন বিশৃঙ্খলা আর কোথাও দেখিনি : হানিফ       রোহিঙ্গাদের মিয়ানমারে ফেরার সম্ভাবনা নেই : টিআইবি       বিক্ষোভে অচল ফ্রান্স       গরিব মানুষের সংখ্যা বাড়ছে : জি এম কাদের       আমরা যাত্রীদের পরিপূর্ণ সেবা দিতে পারছি না : রেলমন্ত্রী       ইসরায়েলে হামলার জন্য ইরাকে ক্ষেপণাস্ত্র পাঠাচ্ছে ইরান : পেন্টাগন       ‘ব্যর্থতার জন্য বিএনপির আইনজীবীদের বিষ খাওয়া উচিত’       ইয়েমেনগামী কয়েকটি জাহাজ আটকে রেখেছে সৌদি জোট       সমগ্র জাতি আজ শুধু হতাশই নয়, বিক্ষুব্ধ : ফখরুল      
নিয়ন্ত্রণ করা যাচ্ছে না পেঁয়াজের বাজার
বেড়েই চলেছে দাম, প্রতি কেজি ১৯০-২০০
কাগজ ডেস্ক :
Published : Thursday, 14 November, 2019 at 3:54 PM
নিয়ন্ত্রণ করা যাচ্ছে না পেঁয়াজের বাজারকোনভাবেই নিয়ন্ত্রণ করা যাচ্ছে না পেঁয়াজের বাজার। দাম তো কোনভাবে কমছেইনা উল্টো আরও বাড়ছে। রাজধানীতে আজ পেঁয়াজের দাম প্রতি কেজি ২০০ টাকা। পেঁয়াজের এমন লাগামহীন দামে ক্ষোভ ক্রেতাদের মাঝে। পেঁয়াজের বাজার কারা নিয়ন্ত্রণ করছেন সে প্রশ্ন সাধারণ মানুষের। মিয়ানমার থেকে ৪২ টাকা দরে পেঁয়াজ কেনার পরেও দেশে কোন অজুহাতে এত দাম সে প্রশ্নও ক্রেতাদের। বাণিজ্য মন্ত্রণালয়সহ সংশ্লিষ্টদের এ ব্যাপারে পদক্ষেপ নেয়ার আহ্বান তাদের।
মিশর থেকে আমদানি করা পেঁয়াজ রাজধানীতে আজ বিক্রি হচ্ছে ১৪০থেকে ১৫০ টাকা, মিয়ানমারের পেঁয়াজ ১৭০ থেকে ১৮০ আর দেশী পেঁয়াজের দাম ১৯০ থেকে ২শ’ টাকা। বিক্রেতাদের দাবি বেশি দামে কিনতে হচ্ছে বলেই বেশি দামে পেঁয়াজ বিক্রি করছেন তারা। এদিকে, চট্টগ্রামে খাতুনগঞ্জ পাইকারি বাজারে মিয়ানমারের পেঁয়াজ বিক্রি হচ্ছে ১৬০ থেকে ১৭০ টাকায়। গতকালের চেয়ে যা ২০ টাকা বেশি।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft