শিরোনাম: বৈরি আবহাওয়ায় চলছে শারদীয় দুর্গোৎসব       মোরেলগঞ্জে ৫ হাজার মৎস্য ঘের ও পুকুরের মাছ ভেসে গেছে        কতদিন ধরে চলতে পারে বৃষ্টি?       যশোরে ধারাল অস্ত্রসহ একজন আটক       উপকূল অতিক্রম করছে গভীর নিম্নচাপ        মানবিক কারণে খালেদা জিয়া জামিনে মুক্ত আছেন : কাদের       মেহেরপুরে কুপিয়ে সরকারি কর্মচারীকে হত্যা       অগ্নিদগ্ধ শিশুকে উন্নত চিকিৎসার ব্যবস্থা করলেন ওসি রাজীব       কালীগঞ্জের সাংবাদিক আব্দুর রাজ্জাক মারা গেছেন        কালীগঞ্জ সার্বজনীন কালীবাড়ি পূজামন্ডপে দুর্গোৎসবের উদ্বোধন      
‘সাঁঝবাতি’র একফ্রেমে দেব-পাওলি
বিনোদন ডেস্ক :
Published : Sunday, 8 December, 2019 at 7:55 PM
‘সাঁঝবাতি’র একফ্রেমে দেব-পাওলিঅভিমান-অনুভূতি, রাগ ভাঙানো, স্মৃতি, অপেক্ষা, সম্পর্কগুলোকে আঁকড়ে ধরার মত পরিবারের চেনা গল্পগুলো নিয়ে নতুন সিনেমা ‘সাঁঝবাতি’। সিনেমাটিতে প্রথমবার বড়পর্দায় জুটি বেঁধেছেন দেব ও পাওলি। এই জুটির সাথে এক ফ্রেমে, প্রথমবার দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায় ও লিলি চক্রবর্তীকে।
সিনেমাটি পরিচালনা করছেন লীনা গঙ্গোপাধ্যায় ও শৈবাল বন্দ্যোপাধ্যায়। ‘মাটি’র পর লীনা ও শৈবালের এটি দ্বিতীয় সিনেমা। তাদের সিনেমার ঘরনার সাথে অভিনেতা দেবকে মেলানোই মুশকিল। কিন্তু হতাশ করেননি দেব বলে মন্তব্য করেছেন পরিচালক লীনা গঙ্গোপাধ্যায়।
সম্প্রতি সল্টলেকের ‘সাঁঝবাতি বৃদ্ধাবাসে’ মুক্তি পেয়েছে ‘সাঁঝবাতি’র ট্রেলার। মিউজিক লঞ্চ হয় কলকাতার এক আভিজাত শপিং মলে। সেখানে দর্শকদের সামনে গানের তালে নাচলেন দেব, পাওলি ও অনুপম।
‘সাঁঝবাতি’তে সঙ্গীত পরিচালনায় করেছেন অনুপম চক্রবর্তী। ২০১৯ সালের সঙ্গীত পরিচালনায় এটাই তার শেষ সিনেমা। ‘সাঁঝবাতি’তে রয়েছে তিনটি গান। একটি নিজে গেয়েছেন, বাকী দুটি শান ও অন্বেষা গেয়েছেন।
সিনেমার গল্প, এক বৃদ্ধ ও তার সব সময়ের সঙ্গীকে কেন্দ্র করে। এই দুই চরিত্রে অভিনয় করেছেন সৌমিত্র চট্টোপাধ্যায় ও দেব। অন্যদিকে এক বৃদ্ধা যার সর্বক্ষণের ছায়াসঙ্গী একটি মেয়ে। এই চরিত্র দুটিতে দেখা যাবে লিলি চক্রবর্তী ও পাওলি দামকে। যারা নিজেদের ছেলেমেয়েদের সম্পর্ক থেকে বিচ্ছিন্ন। এরই মধ্যে গড়ে উঠবে দেব-পাওলির সম্পর্ক।
পরিবারের ভেঙে যাওয়া এবং নতুন করে গড়ে ওঠা সম্পর্কগুলো শেষ পর্যন্ত কোনদিকে নিয়ে যাবে সেই কাহিনীই বলবে সাঁঝবাতি-র চিত্রনাট্য। আগামী ২৫ ডিসেম্বর মুক্তি পাবে সিনেমাটি।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft