শিরোনাম: মণিরামপুরে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে ডাকাত নিহত       জমি জেলা প্রশাসনের, বিক্রি করছে পাবলিক!       অবিলম্বে মোদির রাষ্ট্রীয় আমন্ত্রণ বাতিলের দাবি আহমদ শফীর        আপনাদের এই আদালতের মুখোমুখি হতে হবে : দুদু       পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা তুলে নিচ্ছে ভারত       ১১ বছরে মিডিয়ার অভূতপূর্ব উন্নতি হয়েছে       করোনাভাইরাস: ওমরাহ হজ নিষিদ্ধ করলো সৌদি       দুদক স্বাধীন না হলে মন্ত্রী-এমপিরা টার্গেট কেন : কাদের       সংঘর্ষের পর দিল্লির ‘রক্ষাকর্তা’ বিচারপতিকেই মাঝরাতে বদলি       বাড়ল বিদ্যুতের দাম      
অস্ত্রসহ ডাকাত দলের ৫ সদস্য গ্রেপ্তার
কাগজ ডেস্ক :
Published : Saturday, 25 January, 2020 at 8:03 PM
অস্ত্রসহ ডাকাত দলের ৫ সদস্য গ্রেপ্তারঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা টিমের অভিযানে মোটরসাইকেলসহ ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে রাজধানীর খিলগাঁও ও নারায়ণগঞ্জ এলাকা হতে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
শনিবার ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান ডিএমপির উপ-পুলিশ কমিশনার মাসুদুর রহমান।
তিনি আরো জানান, এই অভিযানে গ্রেপ্তার করা হয় সুজন শেখ, মোস্তাফিজুর রহমান, মানিক, লিটন সরদার ও রমজান হোসেন। এ সময় তাদের হেফাজত হতে ২ রাউন্ড গুলিভর্তি একটি পিস্তল, ৩ টি বড় ধারালা চাপাতি ও ৭ টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।
মাসুদুর রহমান বলেন, গ্রেপ্তারকৃতরা ডাকাত দলের সক্রিয় সদস্য। তারা আগ্নেয়াস্ত্র ও ধারালো অস্ত্র ব্যবহার করে এলাকায় বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠান ও শো-রুমে ডাকাতি করে। রাতে মোটরসাইকেল চলাচলকারী ব্যক্তিদের আটকিয়ে তাদের কাছ থেকে মূল্যবান জিনিসপত্র ও টাকাসহ মোটরসাইকেল ছিনিয়ে নেয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft