শিরোনাম: যশোরে ত্রাণ দিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ীর মৃত্যু       হোম কোয়ারেন্টিনে থাকা ছেলে ও মেয়ের বিয়ে দিলেন ইউপি চেয়ারম্যান!       ডিজিটালি নববর্ষ উদযাপনের পরামর্শ প্রধানমন্ত্রীর       ঘরে মিললো স্বামী-স্ত্রী সন্তানের লাশ       করোনা প্রতিরোধে কারাগারে কোয়ারেন্টাইন সেন্টার       দুঃসময়ে সুযোগ নিলে ছাড়বো না: প্রধানমন্ত্রী       দিল্লিতে তাবলিগ জামাতে অংশ নেয়া ৬ ব্যক্তির মৃত্যু       বাড়বে সাধারণ ছুটি       যশোরে মোটরসাইকেল দুর্ঘটনায় ইমাম নিহত        অসহায় মানুষের পাশে পোস্ট অফিস পাড়া কল্যাণ সমিতি      
ইরানি ঘাঁটিতে ইসরায়েলি হামলায় নিহত ৭
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Tuesday, 18 February, 2020 at 8:23 PM
ইরানি ঘাঁটিতে ইসরায়েলি হামলায় নিহত ৭বিভিন্ন ইস্যুকে কেন্দ্র করে মধ্যপ্রাচ্যে এখন চরম উত্তেজনা বিরাজ করছে। একদিকে সোলাইমানি হত্যাকে কেন্দ্র করে নতুন করে দ্বন্দ্বে জড়িয়েছে যুক্তরাষ্ট্র ও ইরান। আবার অন্যদিকে সিরিয়ার ইদলিব ইস্যুতে উত্তেজনায় জড়িয়েছে ইরান, ইসরায়েল, যুক্তরাষ্ট্র, রাশিয়া ও তুরস্কের মতো প্রভাবশালী দেশগুলো।
এমন পরিস্থিতিতে ইরানের বিপ্লবী গার্ড বাহিনীর (আইআরজিসি) কুদস ফোর্সের একটি ঘাঁটিতে বিমান হামলা চালিয়েছে ইসরায়েল। হামলায় ৭ জন নিহতের খবর পাওয়া গেছে। একই সঙ্গে ব্যাপক হতাহত ও ক্ষয়ক্ষতি হয়েছে বলেও জানা যায়। খবর ‘দ্য জেরুজালেম পোস্ট’।
সংবাদমাধ্যমটি জানিয়েছে, স্থানীয় সময় সোমবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এই বিমান হামলা চালানো হয়। ঘাঁটিটির অবস্থান সিরিয়ার দামেস্ক বিমানবন্দরের কাছে।
খবরে আরও বলা হয়েছে, এই বিমান হামলায় নিহতদের মধ্যে চারজন উচ্চপদস্থ ইরানি সামরিক কর্মকর্তা রয়েছেন।
তবে এ ব্যাপারে ইরানের পক্ষ থেকে এখন পর্যন্ত কিছুই বলা হয়নি। কুদস ফোর্সের ঘাঁটিতে এই বিমান হামলার কারণে ইরান ও ইসরায়েলের মধ্যকার উত্তেজনা আরও বৃদ্ধি পেল।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft