শিরোনাম: মির্জা ফখরুলের কাণ্ডজ্ঞানহীন বক্তব্যে জাতি হতাশ : কাদের       ব্যবসায়ী ও ‍উদ্যোক্তাদের কম সুদে ঋণ দিন : বিএনপি       চীনকে সংহতি জানিয়ে পররাষ্ট্রমন্ত্রীর চিঠি       যাত্রীবাহী লঞ্চে হচ্ছে আইসোলেশন সেন্টার       মাস্ক ছাড়া বের হতে নিষেধ করলেন স্বাস্থ্যমন্ত্রী       করোনা মোকাবিলায় জাতীয় ঐক্যের ডাক বিএনপির       ফ্রান্সের ছয় শতাধিক সেনা করোনায় আক্রান্ত       চাঁদপুর মতলবে করোনা লক্ষণে নারীর মৃত্যু : ৫ বাড়ি লকডাউন       রাজশাহীতে একজন নার্সসহ ১২ জন করোনাভাইরাসে আক্রন্ত সন্দেহে ভর্তি       মালয়েশিয়ায় ৪০ হাজার মানুষের করোনায় আক্রান্তের সম্ভবনা, ডিআইজি      
তাপস পালের মৃত্যুর জন্য কেন্দ্র সরকার দায়ী : মমতা
কাগজ ডেস্ক :
Published : Wednesday, 19 February, 2020 at 8:31 PM
তাপস পালের মৃত্যুর জন্য কেন্দ্র সরকার দায়ী : মমতাঅভিনেতা এবং রাজনীতিবিদ তাপস পালের মৃত্যুর জন্য কেন্দ্রের ওপর দোষ চাপালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
বুধবার (১৯ ফেব্রুয়ারি) রবীন্দ্র সদনে শ্রদ্ধার্ঘ্য জানাতে এসে তিনি কেন্দ্র সরকারকে অভিযুক্ত করেন বলে খবর ছেপেছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।
শ্রদ্ধার্ঘ্য জানাতে এসে মমতা বলেন, কেন্দ্রের ‘প্রতিহিংসামূলক রাজনীতি’-র কারণে তিনজনের মৃত্যু দেখলাম। তৃণমূলের অনেক নেতার সঙ্গে তাপস পালকে চিট ফান্ড কেলেঙ্কারিতে অভিযুক্ত করে কেন্দ্রীয় সরকার। কেন্দ্র সরকারের এ রকম প্রতিহিংসার রাজনীতি নিন্দনীয়।
মমতা বলেন, আইন আইনের পথে চলবে। কিন্তু দিনের পর দি‌ন নিগ্রহ, নিঃশব্দ প্রচার... এসব মানুষকে শেষ করে দিচ্ছে। আমি তাপসের দিকে তাকাতেও পারছি না। তার মৃত্যু প্রমাণ করে সংস্থাগুলো কীভাবে কোনো ব্যক্তিকে মানসিকভাবে ধ্বংস করে দিতে পারে। সে বিপর্যস্ত ছিল। তাকে অত্যাচার করা হয়েছিল। এক সময়ের এক নম্বর এ ফিল্ম তারকাকে এক বছর জেলে কাটাতে হয়েছে।
২০১৪ সালে তাপস পাল কৃষ্ণনগর কেন্দ্রের সংসদ সদস্য নির্বাচিত হন। এক শোক বার্তায় মমতা বলেন, তার প্রয়াণে অভিনয় ও রাজনৈতিক জগতে অপূরণীয় ক্ষতি হল। প্রয়াত তাপস পালের আত্মীয়স্বজন ও অনুরাগীদের প্রতি সমবেদনা জানান মুখ্যমন্ত্রী।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft