শিরোনাম: নিজে ভ্যান চালিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন ছাত্রলীগের বিল্লাল        জমানো সম্বলটুক দিয়ে গরিবের মুখে হাসি ফোঁটাচ্ছেন কলেজ ছাত্র রনি       ভাইস চেয়ারম্যান বিপুলের খাবার বিতরণ       যশোরে হোম কোয়ারেন্টাইনে ২৪শ' ৫১ জন        করোনা ক্ষতিগ্রস্ত কর্মহীন মানুষের পাশে বেগম মনোয়ারা ফাউন্ডেশন       তথ্য সংগ্রহ করে ফেরার পথে দুই সাংবাদিককে জরিমানা        যশোরে মাদক ব্যবসায়ী ছাকির র‌্যাবের হাতে আটক       করোনা আতঙ্কে বাতিল হতে পারে হজ       চৌগাছায় ভাইয়ের হাতে ভাই খুন        দশ হাজার অসহায় দিন মজুরদের খাদ্য সামগ্রী দিলেন শাহীন চাকলাদার       
ভারতে পৌঁছেছেন ট্রাম্প
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Monday, 24 February, 2020 at 3:31 PM
ভারতে পৌঁছেছেন ট্রাম্পদুই দিনের রাষ্ট্রীয় সফরে ভারতে পৌঁছেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সোমবার (২৪ ফেব্রুয়ারি) স্থানীয় সময় বেলা ১১টা ৪০ মিনিটে আমদাবাদ বিমানবন্দরে অবতরণ করে তার বিমান ‘এয়ারফোর্স ওয়ান’।
ট্রাম্পকে স্বাগত জানাতে আগেই আমদাবাদ বিমানবন্দরে পৌঁছেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।
ভারত সফরে ট্রাম্পের সঙ্গে রয়েছেন তার স্ত্রী, মেয়ে ও মেয়ের জামাই। এছাড়াও তার সঙ্গে রয়েছেন ১০০ জনের একটি প্রতিনিধি দল।
সফরের সময় আইটিসি মৌর্য হোটেলে থাকবেন ডোনাল্ড ট্রাম্প। এই বিলাসবহুল হোটেলের সবচেয়ে সেরা ঘর চাণক্য স্যুইটে রাত্রিযাপন করবেন ট্রাম্প।
সফরকালে বিশ্বের সবচেয়ে বড় ক্রিকেট স্টেডিয়াম উদ্বোধন করবেন ট্রাম্প ও মোদি। এছাড়া আগ্রায় তাজমহল দর্শনে যাবেন ট্রাম্প-মেলানিয়া।
এদিকে ভারতে আসার আগে থেকে একের পর এক টুইট করেন ট্রাম্প।
‘এয়ার ফোর্স ওয়ান’ আমেরিকা ছাড়তেই ট্রাম্প হিন্দিতে টুইট করেন, ‘আমরা ভারতে আসতে আগ্রহী। এখন মাঝপথে আছি। কিছু ক্ষণের মধ্যেই সকলের সঙ্গে দেখা হবে। (হাম ভারত আনে কে লিয়ে তত্পর হ্যায়। হাম রাস্তে মে হ্যায়। কুছ ঘণ্টো মে হাম সবসে মিলেঙ্গে।’
ট্রাম্পের উদ্দেশে মোদিও টুইট করেন, “অধীর আগ্রহে অপেক্ষা করছে ভারত।” তার পরই পাল্টা হিন্দিতে টুইট করে সকলকে চমকে দিয়েছেন ট্রাম্প।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft