শিরোনাম: যশোরে করোনা প্রতিরোধে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে স্বেচ্ছাসেবী সংগঠন ‘জনতা এক্সপ্রেস’       যশোরে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা : দু'জন আটক        আসছে তীব্র তাপপ্রবাহ, কালবৈশাখী-ঘূর্ণিঝড়        ছাত্রলীগ নেতা বিল্লালের খাবার বিতারণ       যশোরে টিসিবি’র পণ্য বিক্রিতে নানা অনিয়ম       আসুন সামাজিক দূরত্ব নিশ্চিত করি       নবান্ন’র উদ্যোগে রিকসা চালকদের মাঝে সাবান বিতরণ       কালীগঞ্জে হোম কোয়ারেন্টাইনে থাকা নিয়ে সংঘর্ষে ৯ জন আহত       মণিরামপুরে টিফিনের টাকায় ছিন্নমূল মানুষদের খাদ্য বিতরণ       কালীগঞ্জে জনসমাগম এড়াতে চায়ের কেটলি নিয়ে গেলেন চেয়ারম্যান      
‘শুকনো গোলাপ’ নিয়ে এলেন নাহিদ হাসান
বিনোদন ডেস্ক :
Published : Friday, 28 February, 2020 at 6:56 AM
‘শুকনো গোলাপ’ নিয়ে এলেন নাহিদ হাসান‘লোকে পাগল বলুক মাতাল বলুক আমি তোমার পিছু ছাড়বো না’- সুরেলা কণ্ঠে এই গান গেয়ে পরিচিতি পান নাহিদ হাসান। বহু প্রতিভার অধিকারী তরুণ এই সঙ্গীতশিল্পী গান লেখেন, সুর করেন, আবার সেটা কণ্ঠেও ধারণ করেন। গানের মধ্যে নাহিদ ফুটিয়ে তোলেন সম্পর্কের নানা রঙ আর গভীরতার গল্প।
সেরকম সম্পর্কেরই এক চেনা পরিস্থিতির গল্প নিয়ে নতুন গান সাজালেন নাহিদ। নাম ‘শুকনো গোলাপ’। অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের তৃতীয় বর্ষপূর্তি উপলক্ষে প্রকাশিত হয়েছে গানটি।
‘একদিন ডায়েরির পাতা থেকে বের হবে শুকনো গোলাপ/ সৌরভ থাকবে না জমাট বাঁধবে বুকে মন খারাপ/’- এমন কথায় সাজানো গানটি লিখেছেন নাহিদ হাসান ও লুৎফর হাসান। সুর করেছেন নাহিদ নিজেই। গানের সঙ্গীতায়োজন করেছেন আমজাদ হোসেন।
‘শুকনো গোলাপ’-এর ভিডিও নির্মাণ করেছেন আমজাদ হোসেন। যিনি নাহিদের ‘তোমার পিছু ছাড়বো না’ গানের ভিডিওটিও নির্মাণ করেছিলেন। নতুন এই গানের ভিডিওতে মডেল হয়েছেন খায়রুল বাসার ও লামিমা লাম।
গানের প্রেক্ষাপট নিয়ে নাহিদ বলেন, এটি আসলে লুৎফর হাসান ভাইয়ের একটি ফেসবুক স্ট্যাটাসের ভাবনা থেকে লেখা। এরপর ধ্রুব দা’কে শোনানোর পর তিনি পছন্দ করেন এবং এত বড় আয়োজনে গানটিকে প্রকাশ করলেন। এজন্য তার প্রতি কৃতজ্ঞ আমি। আমরা সবাই মিলে চেষ্টা করেছি একটি শ্রুতিমধুর, পরিচ্ছন্ন গান উপহার দিতে। গড়পড়তা গানের ভিড়ে একটি অন্য স্বাদের গান দেওয়ার প্রয়াস। আশা করছি, শ্রোতাদের মনের কোণে জায়গা করে নেবে ‘শুকনো গোলাপ’।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft