শিরোনাম: যুক্তরাষ্ট্রে একদিনে রেকর্ড ১৩২০ জনের মৃত্যু       ঘরে থেকে স্বাস্থ্যবিধি মেনে চলুন, খাদ্যের কোনো অভাব নেই : প্রতিমন্ত্রী স্বপন        কাঠালিয়ায় চিকিৎসকদের সুরক্ষায় পিপিই বিতরণ        চট্টগ্রামে ৩ চিকিৎসকসহ ১৮ জন কোয়ারেন্টিনে       সামাজিক দূরত্ব বজায় রাখতে চাঁদপুরে কাজ করছে সেনাবাহিনী       রোববার প্রণোদনা প্যাকেজ ঘোষণা করবেন প্রধানমন্ত্রী       চলতি মাসের শেষে করোনার বিস্তার কমতে পারে        মৃতের সংখ্যা ৫৯ হাজার ছাড়িয়েছে       নিজে ভ্যান চালিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিলেন ছাত্রলীগের বিল্লাল        জমানো সম্বলটুক দিয়ে গরিবের মুখে হাসি ফোঁটাচ্ছেন কলেজ ছাত্র রনি      
করোনা:
ফাঁকা চাঁদপুর শহর
এ কে আজাদ, চাঁদপুর :
Published : Wednesday, 25 March, 2020 at 5:54 PM

ফাঁকা চাঁদপুর শহরকরোনা ভাইরাস প্রতিরোধে সরকারের নির্দেশনা জারির পর থেকে চাঁদপুর জেলা প্রশাসন ও পুলিশ বিভাগ সাধারন জনগণকে সচেতন করতে দিনরাত কাজ করে যাচ্ছে। এর ফলে শহরের চিরচেনা চিত্র পাল্টে যায় সরকারি নির্দেশনায়। ট্রেন, লঞ্চ চলাচল বন্ধ থাকায় একেবারে ফাঁকা জনমানবহীন লঞ্চ ঘাট ও রেল স্টেশন। শহরের পন্যবাহী গাড়ী, রোগীবাহী এম্বুল্যান্স, সরকারি দপ্তরের কিছু যানবাহন ও মিডিয়াকর্মীদের যানবাহন চলাচল করছে।
২৫ মার্চ বুধবার ভোর থেকে পুলিশ শহরের মোড়ে মেড়ে চেকপোস্ট বসিয়ে যান চলাচল বন্ধ করে দেয়। পুলিশ জনগণকে সচেতন করতে প্রতিনিয়ত মাইকিং করে যাচ্ছে। শহরের কালীবাড়ি মোড়, ছায়াবনী মোড়, মিশন রোড মোড়, ওয়ারছে মোড়, বাসস্ট্যান্ড এলাকায় চেকপোস্ট বসিয়ে যানবাহন চলাচলে নিয়ন্ত্রণ আরোপ করছে।
দুপুর ১২টায় কলী বাড়ি এলাকার ফাহা ফার্মেসীর মালিক একজন ক্রেতার কাছ থেকে পন্য মূল্য বেশী চাওয়ায় ক্রেতার অভিযেগে প্রমানিত হওয়ায় পুলিশের সদর সার্কেল জাহেদ পারভেজ চৌধুরী শাস্তি হিসেবে ফার্মেসী মালিককে সকলের সামনে কানে ধরে ওঠবস করায়।
এছাড়াও পুলিশ শহরের বিভিন্ন মোড়ে মোড়ে ঘর থেকে অযথা বের হওয়া ব্যাক্তিদের কান ধরে ওঠবস করিয়ে বাড়িতে পাঠাচ্ছে। যাতে করে তারা যেন আর ঘর থেকে বের না হন।
অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী বলেন, মানুষ যেন অকারনে রাস্তায় বের না হয় সেদিকে আমরা বিশেষ নজর রাখছি। নিত্য প্রয়োজনীয় জিনিসের দোকান যেমন খাদ্য পন্য ও ওষুধের দোকান ছাড়া সকল দোকান বন্ধর থাকবে। শহরে যান চলাচল সীমিত করা হয়েছে অযথা কেউ যেন গাড়ী নিয়ে রাস্তায় বের না হয় সেদিকে জেলা পুলিশের সকল সদস্য রাস্তায় কাজ করছে। সকলের প্রতি অনুরোধ অযথা ঘর থেকে বের হবেন না নিজে সুস্থ থাকুন অপরকেও সুস্থ রাখুন।
সদর সার্কেল ও মডেল থানার ওসি মোঃ নাসিম উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি বিশাল টিম নিয়মিত বিভিন্ন এলাকায় টহল দিয়ে জনসমাগম রোধে কাজ করছে।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft