শিরোনাম: যশোর আদালতে আসামি আত্মসমর্পণ কার্যক্রম শুরু       হতাশায় ১০ হাজার খামারি       যশোরে করোনায় আরও একজনের মৃত্যু       খুলনা বিভাগে করোনা পরিস্থিতি ভয়াবহ       মাল্টাগ্রাম হবে বলরামপুর        বলরামপুরকে ‘মাল্টাগ্রাম’ করার উদ্যোগ        ‘আমি একাই অফিস চালাবো’       ঝিনাইদহে আরও ১৩ জন করোনায় আক্রান্ত       ঝিনাইদহে ৩০ লাখ টাকার ওষুধসহ একজন আটক        যশোরে চলমান রয়েছে ইপিআই কার্যক্রম      
যমেক হাসপাতালের তত্ত্বাবধায়কের কন্যা এবং সিভিল সার্জনের পূত্রের জিপিএ-৫ অর্জন
কাগজ সংবাদ :
Published : Wednesday, 3 June, 2020 at 12:58 AM, Update: 03.06.2020 1:13:39 AM
যমেক হাসপাতালের তত্ত্বাবধায়কের কন্যা এবং সিভিল সার্জনের পূত্রের জিপিএ-৫ অর্জন যশোর মেডিকেল কলেজ হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার দিলীপ কুমার রায়ের কনিষ্ঠ কন্যা দেবজানী রায় পূজা ও সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীনের জৈষ্ঠ্যপূত্র শিহাব আল তাবিব এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ অর্জন করেছে। তাদের মধ্যে পূজা কেশবপুর পাইলট গার্লস স্কুল ও তাবিব যশোর জিলা স্কুল থেকে পরীক্ষায় অংশ নেয়। দু’জনই বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী।  
সব বিষয়ে জিপিএ-৫ অর্জনকারী দেবযানী রায় পূজার মা ডাক্তার অঞ্জলী রায় যশোর মেডিকেল কলেজের অ্যানেসথেশিওলজি বিভাগের সহকারী অধ্যাপক। বাবা-মায়ের আদর্শে অনুপ্রাণিত পূজা উচ্চ শিক্ষা গ্রহণ করে ডাক্তার হয়ে সাধারণ মানুষের চিকিৎসা সেবায় নিয়োজিত হতে চায়। সে জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ অর্জন করাসহ ট্যালেন্টপুলে বৃত্তি পেয়েছিল। শিক্ষাক্ষেত্রে সফলতা অর্জনের পাশাপাশি ডাক্তার হয়ে জনগণের সেবা করার স্বপ্ন পূরণে পূজাসহ তার বাবা ডাক্তার দিলীপ কুমার রায় ও মা ডাক্তার অঞ্জলী রায় সকলের কাছে দোয়া ও আর্শিবাদ প্রার্থনা করেছেন।
সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীনের জৈষ্ঠ্যপূত্র শিহাব আল তাবিবও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ অর্জন করেছিল। এবারের এসএসসি পরীক্ষায় সেও সব বিষয়ে জিপিএ-৫ পেয়েছে। তার মা শাহিনা আক্তার সরকারি টেক্সটাইল ইনস্টিটিউট যশোরের শিক্ষক।
ডাক্তার-শিক্ষক দম্পতির সন্তান তাবিব উচ্চ শিক্ষা গ্রহণ করে আদর্শ ডাক্তার হয়ে সততা ও নিষ্ঠার সাথে সাধারণ মানুষের চিকিৎসা সেবায় নিয়োজিত হতে চায়। তাবিবের স্বপ্ন বাস্তবায়নের জন্যে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন তার বাবা সিভিল সার্জন ডাক্তার শেখ আবু শাহীন ও মা শাহিনা আক্তার।  







« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft