শিরোনাম: নাটুয়াপাড়ায় শিক্ষকের জমি দখল করল দাপটশালীরা        যশোরে ৯৪৭ শিক্ষার্থীর লড়াই, ঢাকায় যাওয়ার সুযোগ পাবে আটজন       আরও ৫০ জন করোনায় আক্রান্ত যশোরে        শ্রীকৃষ্ণের জন্মতিথি মঙ্গলবার       শৈলকুপায় পানিতে ডুবে শিশুর মৃত্যু       তলদেশ খননে হুমকির মুখে ভৈরব সেতু       মহেশপুরে বাসের চাকায় পিষ্ট হয়ে কৃষকের মৃত্যু       কালিয়ায় দু’প্রতারকের কারাদন্ড       কালীগঞ্জে ছাত্রলীগ কর্মীকে হাতুড়িপেটা       ফলবান সবজি খেত কেটে সাবাড়!      
পুলিশ সুপারের কাছে অভিযোগ
জমি বিক্রি করে ১০ বছরেও রেজিস্ট্রি না করে উল্টো জমি ছাড়ার হুমকি
কাগজ সংবাদ
Published : Thursday, 2 July, 2020 at 12:20 AM
জমি বিক্রি করে ১০ বছরেও রেজিস্ট্রি না করে উল্টো জমি ছাড়ার হুমকি
জমি কিনে টাকা পরিশোধ করেছেন, দখলেও আছেন কিন্তু বিক্রেতা জমি রেজিস্ট্রি করে দিচ্ছেন না। এ অবস্থা চলছে দশ বছর। রেজিস্ট্রির কথা বললে হুমকি দিচ্ছেন, জমি ছাড়ার কথা বলছেন। সন্ত্রাসী পাঠিয়ে প্রাণনাশের হুমকিও দিচ্ছেন। এ ঘটনায় নিরাপত্তা চেয়ে জমির ক্রেতা পুলিশ সুপারের কাছে আবেদন করেছেন। ঘটনাটি যশোর উপশহরের ৭ নম্বর সেক্টরের।
অভিযোগে বলা হয়েছে, উপশহরের ৭ নম্বর সেক্টরের জি /১৯ নং আবাসিক প্লটের মালিক খায়রুন্নেছা ২০০৯ সালে  ই-ব্লকের মহাসিন আলী সরদারের কাছে তার পল্টটি বিক্রি করেন। বাজার মূল্যে খায়রুন্নেছার দাবিকৃত জমির টাকা পরিশোধ করেন মহাসিন আলী। জমির মূল্য বুঝে পেয়ে জমি হস্তান্তর অনুমতির জন্য আবেদন করেন খায়রুন্নেছা। স্মারকপত্রের মাধ্যমে (প্রাঃকাঃ/জাগৃকষ/৫০১/) আবেদনটি যশোর হাউজিংয়ের প্রশাসনিক কর্মকর্তা ২০০৯ সালে জাতীয় গৃহায়ন কর্তৃপক্ষের চেয়ারম্যানের কাছে পাঠান। ২০১০ সালে ভূমি ও সম্পত্তি ব্যবস্থাপনা উপ পরিচালক রুহুল আমিন মুন্সি প্লটটি মহাসিন আলী সরদার ও তার স্ত্রী তহমিনা বেগমের নামে হস্তান্তরের অনুমতি প্রদান করেন। হস্তান্তর অনুমতি পাওয়ার কিছু দিনের মধ্যেই জমির মালিক খায়রুন্নেছা মারা যান। সে সময় মৃতের স্বামী বোরহানউদ্দিন জাকিরের সাথে যোগাযোগ করলে তিনি সুর পাল্টাতে থাকেন। এভাবে দিনের পর দিন তিনি বৃদ্ধ মহাসীনকে ঘোরাতে থাকেন। তার ছেলে মেয়ে বিদেশ রয়েছে বলে অজুহাত খাড়া করে দীর্ঘ ১০ বছর টালবাহানা করছেন। এখানেই শেষ নয় এই দীর্ঘ সময় অতিবাহিত করার পরও এখন বোরহানউদ্দিন জাকির বিভিন্ন প্রলোভনে জমিটি অন্যের কাছে দ্বিতীয়বার বিক্রির পায়তারা করছেন।
তিনি গত ২৫ জুন রাত আনুমানিক ৮ টার দিকে ৪/৫ জন সন্ত্রাসী নিয়ে মহাসীন ্আলী সরদারের  বাসায় গিয়ে জমি ছাড়ার হুমকি দিয়ে  এসেছেন। বোরহান উদ্দিন জাকিরের তৎপরতা রুখতে এবং জমিটি যাতে দ্বিতীয়বার অন্য কারো কাছে বিক্রি করতে না পারে সে জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানিয়েছেন মহাসীন আলী সরর্দা ও তার পরিবারের সদস্যরা






« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft