শিরোনাম: শ্যামনগরে অতিদরিদ্রদের মধ্যে অর্থ সহায়তা কার্যক্রম উদ্বোধন       আমরণ অনশনে রায়হানের মা       যশোরে ফেনসিডিলসহ এক ব্যক্তি আটক       পাইকগাছায় ৩টি আগ্নেয়াস্ত্র উদ্ধার       মধুখালীতে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত, আহত ৫        কাঠ ব্যবসায়ীকে গলাকেটে হত্যা       এল ক্লাসিকোতে রিয়ালের জয়       পাঞ্জাবের কাছে হারলো হায়দরাবাদ       প্রেসিডেন্ট কাপ ক্রিকেটের ফাইনাল আজ       টিকার জন্যে ঋণ চাইল বাংলাদেশ       
মেয়ের মৃত্যুর ঘটনায় পিতাসহ ৫ জনের নামে মামলা মায়ের
কাগজ সংবাদ :
Published : Thursday, 24 September, 2020 at 1:01 AM
মেয়ের মৃত্যুর ঘটনায় পিতাসহ ৫ জনের নামে মামলা মায়েরযশোর সদর উপজেলার নালিয়া ধানঘাটা গ্রামের রিনি হত্যার অভিযোগে স্বামী,শ্বশুর,শাশুড়ি ও পিতাসহ পাঁচজনকে আসামি করে আদালতে মামলা হয়েছে। বুধবার নিহতের মা নালিয়া ধানঘাটা গ্রামের লিটন হোসেনের স্ত্রী রিনা পারভীন এ মামলা করেছেন। আাসামিরা হলেন, রিনির স্বামী নীলফামারী জেলার সৈয়দপুর থানার খোর্দ কেতালবাড়ি গ্রামের প্রদীপ ওরফে রঞ্জিত ওরফে রবি, তার বাবা গোপাল চন্দ্র রায়, মা প্রতিমা রানি, রিনির বাবা লিটন ও সৎ মা শারমিন খাতুন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দিন হোসাইন অভিযোগটি গ্রহণ করে পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন জমা দেওয়ার আদেশ দিয়েছেন।
মামলার অভিযোগে জানা গেছে, আসামি প্রদীপের সাথে রিনির মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে উঠে। ২০১৯ সালের ১৯ সেপ্টেম্বর প্রদীপ যশোরে এসে তার মেয়েকে ফুঁসলিয়ে নিয়ে যায়। শহরের ক্যাফে মদিনা হোটেলের সামনে থেকে পুলিশ তাদের সন্দেহজনকভাবে আটক করে আদালতে পাঠায়। পরের দিন রিনিকে তার মা ও প্রদীপকে তার বাবা জিম্মায় নেন। এরপর রিনির পিতা ও সৎমা প্রদীপের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করিয়ে দেন এবং বিয়ে করতে প্রলুব্ধ করেন। চলতি বছরের ২ জানুয়ারি রিনির সৎমা শারমিন খাতুন তার বাড়িতে নিয়ে আসে তাকে। এরপর রিনির মা খোঁজ নিতে এসে জানতে পারেন প্রদীপ তাকে নিয়ে গেছে। লিটন ও শারমিন খাতুন তাকে বুঝিয়ে বাড়ি পাঠিয়ে দেন রিনিকে ফেরত এনে দিবেন বলে। রিনি তার মাকে ফোন করে জানায় প্রদীপ তাকে বিয়ে করে তাদের বাড়িতে নিয়ে গেছে। ৫ জানুয়ারি লিটন ফোন করে জানান, প্রদীপের বাড়িতে রিনি মারা গেছে। আসামিরা রিনিকে মারপিটের পর শ্বাসরোধ ও মুখে কীটনাশক ঢেলে হত্যা করেছে বলে তিনি অভিযোগ করেছেন।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft