শিরোনাম: আজ মহাষষ্ঠীতে কল্পারম্ভ ও অধিবাস       হার্ডলাইনে কর্মকর্তারা, ব্যত্যয় ঘটলেই শাস্তি       পুনঃনির্বাচনের দাবিতে যশোরে বিএনপির বিক্ষোভ       যমেক হাসপাতালে এইচআইভি অ্যাডভোকেসি সভা       সংক্ষিপ্ত পরিসরে যশোরে অনুষ্ঠিত হবে দুর্গাপূজা       মাশরাফির দুই সন্তান করোনায় আক্রান্ত       শ্রমিক লীগের কেন্দ্রীয় সহসভাপতি হলেন চুন্নু ও কৃষক লীগের সদস্য মোশাররফ       পরীক্ষা দেয়া লাগবে না কাউকেই       পূজা মণ্ডপে এমপি নাবিলের অর্থ প্রদান       আ’লীগ নেতা ফারাজী শাহাদত হোসেন ও এজেডএম ফিরোজের মৃত্যুবার্ষিকী পালিত      
মোরেলগঞ্জে চা দোকানিকে হত্যার ঘটনায় ৩ যুবক গ্রেফতার
মোরেলগঞ্জ প্রতিনিধি :
Published : Friday, 25 September, 2020 at 8:14 PM
মোরেলগঞ্জে চা দোকানিকে হত্যার ঘটনায় ৩ যুবক গ্রেফতারমোরেলগঞ্জে চা দোকানি আবু হানিফ ফকিরকে হত্যার ঘটনায় ৩ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার (২৫ সেপ্টেম্বর) বিকেলে গ্রেফতার আসামিদের আদালতে সোপর্দ করে মোরলগঞ্জ থানা পুলিশ।
আসামিরা হলেন- মোরেলগঞ্জ উপজেলার খারইখালী গ্রামের তরিকুল ইসলাম (২০), বাদল সরদার (৩০) এবং সাকিব শেখ (১৯)।  
বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) গভীর রাতে খারইখালী গ্রামের বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেফতার করলেও তদন্তের স্বার্থে আদালতে পাঠানোর আগে বিষয়টি জানানো হয়।
গ্রেফতার তরিকুলের কাছ থেকে আবু হানিফ খলিফার ব্যবহৃত একটি টর্চ লাইট উদ্ধার করে পুলিশ। এছাড়াও হত্যার সঙ্গে জড়িত বেশকিছু আলামত উদ্ধার করেছে পুলিশ।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম বলেন, আবু হানিফের মরদেহ উদ্ধারের পর থেকে পুলিশ ওই এলাকায় অভিযান শুরু করে। গভীর রাতে তিনজনকে আটক করা হয়। আটক সবাই আবু হানিফের বন্ধু। এদের মধ্যে তরিকুল ইসলামের কাছ থেকে হানিফের ব্যবহৃত একটি টর্চ লাইট উদ্ধার করা হয়েছে।
হত্যার কারণ সম্পর্কে ওসি মনিরুল ইসলাম বলেন, গ্রেফতার আসামিদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক তদন্তে আমরা জানতে পেরেছি আবু হানিফ পোশাক কারখানায় চাকরি করতেন। করোনাকালীন সময়ে বাড়িতে এসে চায়ের দোকান দেন। চাকরিকালীন সময়ে তার বেশকিছু টাকা বাকি ছিল কারখানা মালিকের কাছে। বাকি টাকা ও প্রণোদনা মিলিয়ে তার মোবাইল ব্যাংক অ্যাকাউন্টে প্রায় এক লাখ টাকা ছিল। ওই টাকা হাতিয়ে নেওয়ার জন্য আবু হানিফের কাছে মোবাইল ও পিন নম্বর চায় হত্যাকারীরা। তা দিতে অস্বীকৃতি জানালে মাথায় এলাপাথাড়ি কুপিয়ে হত্যা করা হয় আবু হানিফকে। এ ঘটনায় শুক্রবার মৃত আবু হানিফের মা বাদী হয়ে অজ্ঞাত আসামি করে মোরেলগঞ্জ থানায় একটি মামলা করেন। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft