শিরোনাম: ব্যারিস্টার রফিক-উল হক আর নেই       যশোরে পরকীয়ার জেরে যুবক খুন       এল ক্লাসিকোতে আজ মুখোমুখি বার্সা-রিয়াল       চেন্নাইকে হারিয়ে শীর্ষে ফিরলো মুম্বাই       দুই ম্যাচের জন্য ব্রাজিল দল ঘোষণা       তিন স্থান থেকে সাতজন আটক ফেনসিডিল ও মদ উদ্ধার       শেষ পর্যন্ত মারাই গেল শিশুটি!       সন্ধিতে জ্ঞানের প্রজ্ঞায় উদ্ভাসিত হবে ভক্ত হৃদয়       বৃষ্টিতে ট্রেনের নিচে ঠাঁই নিচ্ছেন যাত্রীরা (ভিডিও)       খয়েরতলা পাগলাদহ ও নওদাগ্রাম এলাকায় সংঘবদ্ধ চাঁদাবাজ চক্র      
শ্যামনগরে দেড় কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস
সাতক্ষীরা প্রতিনিধি :
Published : Tuesday, 29 September, 2020 at 8:11 PM
শ্যামনগরে দেড় কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংসসাতক্ষীরার শ্যামনগরে বিভিন্ন সময়ে জব্দ প্রায় দেড় কোটি টাকার মাদকদ্রব্য ধ্বংস  করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। যার আনুমানিক বাজারমূল্য এক কোটি ৫১ লাখ ২১ হাজার ৫০২ টাকা।
মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) শ্যামনগরের নীলডুমুরে বিজিবির ১৭ ব্যাটালিয়নের সদর দপ্তরে আনুষ্ঠানিকভাবে এসব মাদকদ্রব্য ধ্বংস করা হয়।  
ধ্বংস করা মাদকদ্রব্যের মধ্যে রয়েছে- এক হাজার ৪০৮ বোতল মদ, চার হাজার ৪৫৯ বোতল ফেনসিডিল, ৮৪ হাজার ১৫১ পিস যৌন উত্তেজক ট্যাবলেট, পাঁচ কেজি গাঁজা, ১৪৫ কেজি তামাক, ৪৩ হাজার ২৫৯ প্যাকেট পাতার বিড়ি, পাঁচ ক্যান বিয়ার ও পাঁচ কেজি চা পাতা।
২০১৯ সালের ১৩ এপ্রিল থেকে ২০২০ সালের ১৫ সেপ্টেম্বর পর্যন্ত অভিযান চালিয়ে মালিকবিহীন অবস্থায় এসব মাদকদ্রব্য জব্দ করা হয়।  
জব্দ মাদকদ্রব্য ধ্বংসের সময় উপস্থিত ছিলেন- খুলনা সেক্টর কমান্ডার কর্নেল আরশাদুজ্জামান খান, বিজিবির ১৭ ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এএইচএম ইয়াসীন চৌধুরী, ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম মিলটন কবির এবং শ্যামনগর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আব্দুল হাই সিদ্দিকী, কালীগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার (এএসপি) শেখ ইয়াছিন আলী, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সাতক্ষীরা সার্কেলের পরিদর্শক বদরুল হাসান ও সহকারী রাজস্ব কর্মকর্তা মিজানুর রহমান। 




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft