আজ সোমবার, ৯ মাঘ ১৪২৪ বঙ্গাব্দ, ২২ জানুয়ারী ২০১৮ খ্রিস্টাব্দ
শিরোনাম: দিনাজপুরের আওকরা মসজিদ ধ্বংসের পথে       প্রতিবন্ধী পরিবার নিয়ে দূর্বিসহ জীবন যাপন করছেন আবেদা বেগম       রাণীনগরে সওজের জায়গা দখল করে বহুতল ভবন নির্মাণ       একটি ব্রিজের অভাবে দুই ইউনিয়নবাসীর সীমাহীন দুর্ভোগ       অবশেষে ৪০ হাজার কোটি টাকার চীনা বিনিয়োগ       মাঠ যাচাইয়ে এ মাসেই মাঠে নামছে আওয়ামী লীগ       বিমানবন্দর হবে পদ্মার পাড়ে       সিলেট থেকে নির্বাচনী প্রচারে নামছেন প্রধানমন্ত্রী       নেতানিয়াহুর গ্রেফতার দাবিতে ইসরাইলে বিক্ষোভ চলছে       নির্বাচন নিরপেক্ষ হলে ৮ শতাংশ ভোটও পাবে না আ.লীগ : ফখরুল      
বিএনপিকেও পাল্টা আইনি নোটিশ দেওয়া হবে : কাদের
কাগজ ডেস্ক :
Published : Friday, 12 January, 2018 at 9:25 PM
বিএনপিকেও পাল্টা আইনি নোটিশ দেওয়া হবে : কাদেরপ্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া যে আইনি নোটিশ পাঠিয়েছেন তার জবাবে বিএনপিকেও পাল্টা নোটিশ পাঠানো হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যে উকিল নোটিশ পাঠানো হয়েছে সেটা ভুয়া, মিথ্যা উকিল নোটিশ। এই ভুয়া, মিথ্যা উকিল নোটিশ পাঠানোর জন্য বিএনপিকেও উকিল নোটিশ দেওয়া হচ্ছে, অপেক্ষা করুন।
শুক্রবার (১২ জানুয়ারি) কমলাপুরে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এ সব কথা বলেন তিনি।
ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিয়া পরিবারের যে দুর্নীতির কথা তুলে ধরেছেন, সেটা দেশি-বিদেশি গণমাধ্যমের তথ্যের ভিত্তিতে। এ তথ্যগুলো মিডিয়া দিয়েছে, এটা প্রমাণিত। এদের দুর্নীতির কেচ্ছা-কাহিনী রূপকথার গল্পকেও হার মানায়। প্রধানমন্ত্রীর সৎ সাহস আছে বলে তিনি সত্যকে তুলে ধরেছেন। এতে বিএনপি নেতাদের অন্তর্জালা শুরু হয়ে গেছে। অপেক্ষা করুন, বিএনপিকেও উকিল নোটিশ দেওয়া হবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গত ২৩ ডিসেম্বর উকিল নোটিশ পাঠায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। সৌদি আরবে খালেদা জিয়ার সম্পদ নিয়ে প্রধানমন্ত্রীর দেওয়া সাম্প্রতিক বক্তব্যের জের ধরে ওই উকিল নোটিশ পাঠানো হয়।
এদিকে পদ্মা সেতু নির্মাণ নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর যে অভিযোগ করেছেন সেটা প্রমাণ করতে না পারলে তাকেও উকিল নোটিশ দেওয়া হবে বলে মন্তব্য করেছেন ওবায়দুল কাদের।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এখন ফখরুল সাহেব বলছেন- পদ্মা সেতুর ডিজাইনে ভুল আছে। ডিজাইনে ভুল আছে প্রমাণ করতে আসুন। তথ্য-উপাত্ত নিয়ে আসুন কোথায় ভুল আছে, কোথায় কারিগরি ভুল আছে। যদি প্রমাণ দিতে না পারেন আপনাকেও উকিল নোটিশ পাঠানো হবে।
ওবায়দুল কাদের আরও বলেন, এবারের শীত ৫০ বছরের রেকর্ড ছাড়িয়ে গেছে। পঞ্চগড়, ঠাকুরগাঁওয়ে যখন তীব্র শীত শুরু হয়েছে, প্রধানমন্ত্রী সঙ্গে সঙ্গে আমাকে সেখানে যেতে বললেন, শীত বস্ত্র বিতরণের জন্য। সেদিন আমরা চলে গেছি। রাতে প্রচণ্ড শীতের মধ্যে সৈয়দপুরে শীতবস্ত্র বিতরণ করেছি। নগদ ৩২ লাখ টাকা ও ৩৭ হাজার কম্বল বিতরণ করেছি শীতার্তদের মধ্যে। মানুষের দুঃখ-কষ্টের এ অবস্থায়ও আওয়ামী লীগ ছাড়া কোনো রাজনৈতিক দলকে পাশে দাঁড়াতে দেখিনি। হয়তো আওয়ামী লীগ গেছে বলে অনেকে এখন যাচ্ছে। সেটাতো একদিনের, লোক দেখানো জন্য।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : gramerka@gmail.com, editor@gramerkagoj.com
Design and Developed by i2soft