শিরোনাম: খালেদার জন্য স্বেচ্ছায় কারাবরণের ডাক আমানের       নির্বাচন হলে প্রধান নির্বাচন কমিশনার মাছ ধরতে যান : দুদু       সীমান্ত থেকে কুর্দিদের সরিয়ে নিতে সম্মত এরদোগান-পুতিন       শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র করে কোনো লাভ হবে না       পেঁয়াজের নিষেধাজ্ঞা প্রত্যাহার করছে ভারত       শক্তি সম্পর্কে জানান দিতে সামরিক মহড়া শুরু করল ভারত       এবার হত্যা মামলায় ৭ দিনের রিমান্ডে খালেদ       কাশ্মীর নিয়ে আবারও যুক্তরাষ্ট্রের উদ্বেগ       প্রত্যর্পণ বিল বাতিল করল হংকং       ‘আদালত না থাকায় উপজেলার প্রকৃত সুফল থেকে বঞ্চিত জনগণ’      
আবরার হত্যার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিল
গাইবান্ধা প্রতিনিধি :
Published : Thursday, 10 October, 2019 at 3:06 PM
আবরার হত্যার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিলবাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবরার ফাহাদকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে গাইবান্ধা সরকারি কলেজ শাখার ছাত্রদল। এছাড়াও জেলার সাত উপজেলায় সরকারি ও বেসরকারি কলেজগুলোতে বিক্ষোভ মিছিল করেছে  বিএনপির অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।
বৃহস্পতিবার (১০ অক্টোবর) ১২টার দিকে গাইবান্ধা সরকারি কলেজ ছাত্রদলের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল করে তারা। বিক্ষোভ মিছিল শেষে অধ্যক্ষের কার্যালয়ের সামনে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় কলেজ শাখার ছাত্রদলসহ সাধারণ শিক্ষার্থীরা ও বিএনপির অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।
সমাবেশে বক্তব্য রাখেন- জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তারেকুজ্জামান তারেক, সাইফুল ইসলাম শাওন, আরমান হোসেন, আজাদ, রিফাত হাসানসহ অন্যরা।
এ সময় বক্তারা বলেন, ছাত্রলীগ একটি  সন্ত্রাসী সংগঠনে পরিণত হয়েছে। তারা অন্যায়ভাবে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজ ছাত্রদের নির্যাতন করে আসছে। বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের মতো ঘটনাও ঘটাচ্ছে  তারা। এই সন্ত্রাসী সংগঠনের বিচারের জোড় দাবি জানায়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


আরও খবর
সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft