শিরোনাম: গ্রামের কাগজের স্টাফ রিপোর্টার রাজিবের শ্বশুরের মৃত্যু       আটুলিয়ায় স্কুলের ভবন উদ্বোধন করলেন এমপি নাসির       সেফটি ট্যাংক থেকে স্কুলছাত্র ইজিবাইকচালকের লাশ উদ্ধার       প্রতারণার অভিযোগে পুলিশের বিরুদ্ধে সহকর্মীর মামলা       চৌগাছার বিপুল হত্যা মামলার আসামি রফিকুল ঢাকা থেকে আটক       বেজপাড়ায় ভাংচুর ও মারপিটের ঘটনায় আদালতে মামলা       শার্শা স্বাস্থ্য কমপ্লেক্সে চুরির ঘটনায় আটক দু’জন রিমান্ডে       রামনগরে খেলোয়াড়দের ফুটবল দিলেন এমপি নাবিল       আরবপুরে কৃষকলীগের এক হাজার গাছের চারা বিতরণ        বঙ্গমাতার জন্মদিন উপলক্ষে যবিপ্রবি ছাত্রলীগের নানা আয়োজন      
আবরার হত্যার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিল
গাইবান্ধা প্রতিনিধি :
Published : Thursday, 10 October, 2019 at 3:06 PM
আবরার হত্যার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিলবাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের ছাত্র আবরার ফাহাদকে হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে গাইবান্ধা সরকারি কলেজ শাখার ছাত্রদল। এছাড়াও জেলার সাত উপজেলায় সরকারি ও বেসরকারি কলেজগুলোতে বিক্ষোভ মিছিল করেছে  বিএনপির অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।
বৃহস্পতিবার (১০ অক্টোবর) ১২টার দিকে গাইবান্ধা সরকারি কলেজ ছাত্রদলের উদ্যোগে এ বিক্ষোভ মিছিল করে তারা। বিক্ষোভ মিছিল শেষে অধ্যক্ষের কার্যালয়ের সামনে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় কলেজ শাখার ছাত্রদলসহ সাধারণ শিক্ষার্থীরা ও বিএনপির অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা অংশ নেন।
সমাবেশে বক্তব্য রাখেন- জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক তারেকুজ্জামান তারেক, সাইফুল ইসলাম শাওন, আরমান হোসেন, আজাদ, রিফাত হাসানসহ অন্যরা।
এ সময় বক্তারা বলেন, ছাত্রলীগ একটি  সন্ত্রাসী সংগঠনে পরিণত হয়েছে। তারা অন্যায়ভাবে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজ ছাত্রদের নির্যাতন করে আসছে। বিচারবহির্ভূত হত্যাকাণ্ডের মতো ঘটনাও ঘটাচ্ছে  তারা। এই সন্ত্রাসী সংগঠনের বিচারের জোড় দাবি জানায়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft