শিরোনাম: বিএনপি-জামায়াত ভাসানীকে ব্যবহার করতে চেয়েছিল : মেনন       বর্তমান সরকার শিল্পবান্ধব : শিল্পমন্ত্রী       ‘ক্লিনিকগুলোতে সার্বক্ষণিক প্রসব সেবা চালু করা হবে’       নতুন আইনের উদ্দেশ্য সড়কে শৃঙ্খলা ফেরানো       মতপার্থক্য চরমে: রাজ্যসভায় বিজেপির বিরোধী শিবসেনা       বাবরি মসজিদ : রায় বাতিল চেয়ে রিভিউ করবে মুসলিম ল বোর্ড       পেঁয়াজের মৌসুমে আমদানি বন্ধের চিন্তা       পেঁয়াজের দাম বাড়িয়েছে সরকারের মদদপুষ্ট ব্যবসায়ীরা : ফখরুল       ‘বিএনপি পেঁয়াজে আশ্রয় নিয়েছে’        গোটাবায়া রাজাপাকসের জয়      
জেল থেকে হাসপাতালে নওয়াজ শরীফ
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Tuesday, 22 October, 2019 at 8:10 PM
জেল থেকে হাসপাতালে নওয়াজ শরীফঅসুস্থ হয়ে পড়ায় হাসপাতালে ভর্তি করা হয়েছে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফকে। সোমবার রাতে তাকে জেল থেকে হাসপাতালে ভর্তি করা হয়। ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে তার প্লাটিলেট ভয়াবহ আকারে কমে গেছে বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক।
পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রীর সুচিকিত্‍‌সার দাবি জানিয়ে তার দলের কর্মীরা রাতেই, লাহোরে, এনএবি অফিসের সামনে জড়ো হয়ে বিক্ষোভ প্রদর্শন করেন।
নওয়াজের দল পিএমএল (এন) এর সভাপতি শেহবাজ শরিফ অভিযোগ করে বলেন, 'দেশের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে চিকিত্‍‌সার জন্য হাসপাতালে শিফট করার ক্ষেত্রে সরকার যে গড়িমসি করছে, তা রাজনৈতির প্রতিহিংসা ও অসংবেদনশীলতা চরিতার্থ করার সবচাইতে খারাপ উদাহারণ।' তিনি বলেন, নওয়াজ শরিফের যদি খারার কিছু ঘটে যায়, তার জন্য আমরা ইমরান খানের সরকারকেই দায়ী করব।
নওয়াজ শরিফের এই অসুস্থতার মধ্যেই তার জামাই ও দলীয় নেতা ক্যাপ্টেন (অবঃ) সফদরকে গ্রেপ্তার করেছে পুলিশ। উস্কানিমূলক ভাষণের কারণে তাকে গ্রেপ্তার করা হয়েছে।
পাকিস্তানের তিন বারের প্রধানমন্ত্রী, দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত নওয়াজ শরিফ বর্তমানে লাহোরের এনএবি ডিটেনশন সেন্টারে আছেন। তার আগে কিছুদিনের জন্য ছিলেন কোট লখপত জেলে। আল আজিজিয়া স্টিল মিলস মামলায় গত বছর আদালতের বিচারে শরিফের সাত বছরের জেল হয়।





« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft