শিরোনাম: সুন্দরবনে মাছ ধরার সময় নৌকাসহ ৩৩ জেলে আটক       কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল       মুসলিমদের নাগরিকত্ব দেওয়া সম্ভব নয় : অমিত শাহ       খালেদা জিয়া পঙ্গু হয়ে যাচ্ছেন : জয়নুল আবেদীন       খালেদা রাজি না হওয়ায় উন্নত চিকিৎসা দেয়া সম্ভব হচ্ছে না       রাজধানীতে নীরব-টুকুর নেতৃত্বে যুবদলের বিক্ষোভ       ফখরুল-রিজভীসহ ১৩৫ জনের বিরুদ্ধে মামলা       খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ       ঘুষ-দুর্নীতির বিষয়ে সাবধান হতে হবে : প্রধানমন্ত্রী       হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে ট্রাক-সিএনজি সংঘর্ষে যুবক নিহত      
আইসিইউ ছেড়ে বাড়িতে নুসরাত
বিনোদন ডেস্ক :
Published : Tuesday, 19 November, 2019 at 7:49 PM
আইসিইউ ছেড়ে বাড়িতে নুসরাতশারীরিক অবস্থার উন্নতি হওয়ায় হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন কলকাতার অভিনেত্রী তথা বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরাত জাহান। প্রচন্ড শ্বাসকষ্ট নিয়ে দক্ষিণ কলকাতার বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। অবস্থা গুরুতর হওয়ায় তাকে আইসিইউতে রাখা হয়েছিল।
মোটামুটি সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর সোমবার রাতে নুসরাত নিজেই ইনস্টাগ্রামে একটি পোস্ট দিয়ে তার সুস্থতার কথা জানান। লিখেন, ‘ভালো আছি আমি। কেউ আর কোনো চিন্তা করবেন না। আমি এখন ডিনার করছি।’ সোমবার রাত আটটার কিছু আগে হাসপাতাল থেকে ছুটি পান নায়িকা।
রবিবার রাত সাড়ে নয়টা নাগাদ হাসপাতালে ভর্তি হয়েছিলেন নুসরাত। তাকে পরীক্ষা নীরিক্ষার পর তখন চিকিৎসকরা জানান, একসঙ্গে অনেক ঘুমের ওষুধ খেয়ে ফেলার কারণেই অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী। হাসপাতালের তরফ থেকে নিয়ম মেনে ফুলবাগান থানায় তার ‘ড্রাগ ওভারডোজ’ নিয়ে রিপোর্টও করা হয়েছিল।
কিন্তু ঘুমের ওষুধ খেয়ে অভিনেত্রীর অসুস্থতার কথা ‘সম্পূর্ণ ভিত্তিহীন’ বলে উড়িয়ে দেয় তার পরিবার। নুসরাতের স্বামী নিখিল জৈনও সে সময় জানান, ক্রনিক হাঁপানি রয়েছে অভিনেত্রীর। সেই সমস্যা বেড়ে যাওয়ার কারণে রবিবার রাতে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft