শিরোনাম: আত্মহত্যায় প্ররোচণা দেয়ার চারজনের বিরুদ্ধে চার্জশিট       ঝিনাইদহে অবৈধ ঔষধ জব্দ, আটক-১       চট্টগ্রাম নগরজুড়ে ৫০ হাজার গাছ লাগাবে সিটি কর্পোরেশন       ফেনীতে করোনা শনাক্তের সংখ্যা ৯০০ ছাড়াল       ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৭৩৮ জন       তিন চ্যালেঞ্জ সরকারকে মোকাবিলা করতে হচ্ছে : কাদের       গড় বিল করতে গিয়ে ভুল হয়েছে : বিদ্যুৎ সচিব       ভারতীয় সেনারা পিএলএর কাছে কিছুই না : চীনের হুঁশিয়ারি       সীমান্ত হত্যা বন্ধে সরকারের কোনো পদক্ষেপ নেই : রিজভী       করোনার বিরুদ্ধে মাঠে নেমেছে দিনাজপুরের চিকিৎসকরা      
৩ দিনে ভারতে আক্রান্ত প্রায় ২০ হাজার
আন্তর্জাতিক ডেস্ক :
Published : Sunday, 24 May, 2020 at 12:44 PM
৩ দিনে ভারতে আক্রান্ত প্রায় ২০ হাজারভারতে করোনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছেই। দেশটিতে টানা তিনদিন ধরে নতুন করে ৬ হাজারের বেশি আক্রান্তের রেকর্ড হয়েছে।
দেশটির কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় দেশটিতে নতুন করে আরও ৬ হাজার ৭৬৭ জন প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। অপরদিকে মারা গেছে ১৪৭ জন।
গতকালের হিসাব অনুযায়ী, নতুন আক্রান্তের সংখ্যা ৬ হাজার ৬২৯ এবং মারা গেছে ১৪২ জন। তার আগের দিন আক্রান্ত হয়েছে ৬ হাজার ৫৬৮ জন এবং মারা গেছে ১৪২ জন। অর্থাৎ গত তিনদিনেই প্রায় ২০ হাজার মানুষ নতুন করে আক্রান্ত হয়েছে।
গত কয়েকদিনের হিসাব অনুযায়ী, দেশটিতে আক্রান্তের সংখ্যা একের পর এক রেকর্ড ভাঙছে। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয়ের দেয়া তথ্য অনুযায়ী, এখন পর্যন্ত সেখানে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৩১ হাজার ৮৬৮।
করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত মৃত্যু হয়েছে ৩ হাজার ৮৬৭ জনের। ভারতজুড়ে চতুর্থ দফায় লকডাউন চলছে। তবে বেশ কিছু স্থানে লকডাউন শিথিল করার পর থেকেই আক্রান্তের সংখ্যা বাড়তে শুরু করেছে।
ভারতে ইতোমধ্যেই করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছে ৫৪ হাজার ৪৪১ জন। অপরদিকে দেশটিতে বর্তমানে করোনার অ্যাক্টিভ কেস ৭৩ হাজার ৫৫৯টি। সেখানে আশঙ্কাজনক অবস্থায় রয়েছে ৮ হাজার ৯৪৪ জন।
এখন পর্যন্ত ভারতে করোনায় আক্রান্ত ও মৃত্যুতে শীর্ষে রয়েছে মহারাষ্ট্র। সেখানে এখন পর্যন্ত ৪৭ হাজার ১৯০ জন করোনায় আক্রান্ত হয়েছে এবং মারা গেছে ১৫শ জনের বেশি মানুষ।
এরপরেই রয়েছে তামিলনাড়ু। সেখানে এখন পর্যন্ত ১৪ হাজার ৭৫৩ জন আক্রান্ত হয়েছে এবং মারা গেছে ৯৮ জন।




« পূর্ববর্তী সংবাদপরবর্তী সংবাদ »


সর্বশেষ সংবাদ
সর্বাধিক পঠিত
 আমাদের পথচলা   |    কাগজ পরিবার   |    প্রতিনিধিদের তথ্য   |    অন লাইন প্রতিনিধিদের তথ্য   |    স্মৃতির এ্যালবাম 
সম্পাদক ও প্রকাশক : মবিনুল ইসলাম মবিন
ভারপ্রাপ্ত সম্পাদক : আঞ্জুমানারা
পোস্ট অফিসপাড়া, যশোর, বাংলাদেশ।
ফোনঃ ০৪২১ ৬৬৬৪৪, ৬১৮৫৫, ৬২১৪১ বিজ্ঞাপন : ০৪২১ ৬২১৪২ ফ্যাক্স : ০৪২১ ৬৫৫১১, ই-মেইল : [email protected], [email protected]
Design and Developed by i2soft