gramerkagoj
বৃহস্পতিবার ● ২০ জুন ২০২৪ ৫ আষাঢ় ১৪৩১
gramerkagoj
দারোগার বদলীর খবরে মাদক কারবারীদের উল্লাস
প্রকাশ : বুধবার, ১৯ জুলাই , ২০২৩, ১২:৩২:২৪ পিএম
শেখ আব্দুল গফুর, কপিলমুনি (খুলনা)::
GK_1689748418.jpg
খুলনার পাইকগাছা থানার এএসআই নাসির উদ্দীনকে আকষ্মিক পুলিশ লাইনে ক্লোজ করায় উল্লাস করেছে মাদকসেবী ও অপরাধীরা। কিন্তু হতবাক হয়েছেন শান্তিপ্রিয় পাইকগাছাবাসী। এ বদলীকে কেন্দ্র করে শান্তিপ্রিয় মানুষের মধ্যে ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে। তাদের আশংকা আবারো আগের মত অপরাধ প্রবণতা বেড়ে যাবে। 
পাইকগাছা থানায় যোগদানের ১৪ মাসের মধ্যে নাসির উদ্দীন ১ মণেরও বেশি গাঁজা, ৫ শতাধিক বোতল ফেনসিডিল উদ্ধার এবং বেশ কয়েকজন বাঘা মাদকসেবী ও বিক্রিতাকে গ্রেপ্তার করেন। বিদেশি দুটি রিভলবল, ১টি পিস্তল, ১৪ রাউন্ড কার্তুজসহ অনেকগুলো দেশি অস্ত্রসহ  দুর্ধর্ষ বনদস্যু রুস্তুমকে গ্রেপ্তার করেন। এ ছাড়া বিভিন্ন মামলার দু’শতাধিক আসামি গ্রেপ্তার করার পর এলাকার আইন শৃঙ্খলা কিছুটা স্বাভাবিক হয়ে আসে। তিনি কখনও কৃষক, কখনও মাদক ক্রেতা, কখনও দিনমজুর বা শ্রমিক সেজে আসামি আটক করেন। ফলে পাইকগাছায় অল্পসময়ের মধ্যে ছড়িয়ে পড়ে নাসির আতংক। 
সর্বশেষ রোববার দুর্ধর্ষ ডাকাত মনিরুল ইসলামকে কৌশলে আটক করেন তিনি। হাতকড়া অবস্থায় পুলিশভ্যানে থাকলেও তার হাতের কব্জি খুব সরু হওয়ায় কৌশলে তা খুলে পুলিশকে আঘাত করে পালিয়ে যায় এবং ২ ঘন্টার মধ্যে ডাকাত মনিরুল ইসলামকে গ্রেপ্তার করতে সক্ষম হন তিনি। সন্ত্রাসী ও মাদক কারবারীদের অবস্থান জানার জন্য এএসআই নাসির উদ্দীনের বিভিন্ন এলাকায় রয়েছে একাধিক সোর্স। 
এ ব্যাপারে এএসআই নাসির জানান, সার্কেল স্যার ও ওসি স্যারের দিকনির্দেশনা নিয়ে আমরা কয়েকজন অফিসার মাদকের বিরুদ্ধে সবসময় সোচ্চার থাকি। কিন্তু আকষ্মিক ক্লোজ হওয়াতে আমার সন্তান সম্ভবা স্ত্রী সন্তানদের নিয়ে মহাবিপদে পড়েছি।

আরও খবর

🔝