gramerkagoj
বুধবার ● ১ মে ২০২৪ ১৭ বৈশাখ ১৪৩১
gramerkagoj
ধর্মান্তরিত করে বিয়ে, মারপিট ও তাড়িয়ে দেয়ার গল্প

❒ প্রতারক আজিজের শাস্তি দাবি

প্রকাশ : বৃহস্পতিবার, ২১ সেপ্টেম্বর , ২০২৩, ০৩:১৩:১৬ পিএম
কাগজ সংবাদ:
GK_1695289938.jpg
সনাতন ধর্ম থেকে মুসলিম ধর্ম গ্রহণ করিয়ে বিয়ে করে এক নারীর উপর নির্যাতন চালানো হয়েছে। আবার মারপিট করে তাকে ঘরছাড়াও করা হয়েছে। এড়েন্দা গ্রামের আব্দুর রহমানের ছেলে কেরফা আজিজ নামে পরিচিত আব্দুল আজিজ প্রেম প্রতারণায় ফেলে এক নারীকে বিয়ে করে তার উপর এই অমানবিক আচরণ করেছেন বলে অভিযোগ উঠেছে।
ভুক্তভোগী নারী পিত্রালয় ও স্বামীর ঘর ছেড়ে এখন বিভিন্ন মহলে ধর্ণা দিচ্ছেন প্রতারক আজিজের বিরুদ্ধে ব্যবস্থা নিতে। তার কঠোর শাস্তির জন্য তিনি স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারের কাছে ঘটনা জানিয়েছেন।
ভুক্তভোগীর অভিযোগ ও স্থানীয়দের থেকে তথ্য মিলেছে, এড়েন্দার বহু বিতর্কিত আজিজ ওরফে কেরফা আজিজ পাশের গ্রামের ওই নারীর সাথে প্রতারণামূলক প্রেমজ সম্পর্ক গড়ে তোলেন। প্রেম প্রতারণার আশ্রয় নিয়ে প্রায় ৬ মাস ভুয়া বিয়ে করে যশোর, ঢাকাসহ বিভিন্নস্থানে নিয়ে সময় কাটান। এক পর্যায়ে ওই নারীর চাপের মুখে বিয়ে করতে সম্মত হয়ে গত ২০ জুন তাকে ধর্মান্তরিত করিয়ে নতুন নাম দিয়ে কাজী অফিসে বিয়ে করেন। মুজিব সড়কের এমএম আর এন্ড কাজী অফিস থেকে বিয়ে সম্পন্ন করে শহরের কাজীপাড়ায় ভাড়াবাসায় থাকা শুরু করেন। কিছুদিন যেতেই এখানে তার উপর শুরু হয় শারীরিক মানসিক নির্যাতন। আজিজ তাকে তার বাবার বাড়ি চলে যেতে বলেন। এসময় পারুল তাকে জানান, তিনি ধর্মত্যাগ করেছেন। পিতা মাতা ও স্বজনরা তাকে আর মেনে নেবে না। প্রয়োজনে মারা যাবেন, তবুও বাড়ি ফিরবেন না। এসবের পরেও তার উপর নির্যাতন চালায় আজিজ। এক পর্যায়ে তিন মাস ঘরভাড়া বাকি রেখে আজিজ পালিয়ে যান। এরপর থেকে তার খোঁজখবর নেননা আজিজ। মাঝে মধ্যে দেখা হলে নানামুখি হুমকি দিয়ে পালিয়ে যাচ্ছেন। নিজের বাবার বাড়ি ছেড়ে এবং আজিজের ঘর থেকেও বিতাড়িত হয়ে এখন পথে পথে ঘুরছেন তিনি।
এ ব্যাপারে ওই নারী সামাজিকভাবে ফয়সালার দাবি জানিয়েছেন। যদি আজিজ তার সাথে সংসার করতে চান তাহলে ইসলামী নিয়ম মতে কাবিনের দুই লাখ টাকা দাবি করেছেন।
তিনি জানিয়েছেন, তিনি এখন মুসলিম। তার নাম এখন পরিবর্তন করা হয়েছে। স্বামী রুপি প্রতারক কেরফা আজিজ একজন মস্তবড় প্রতারক। সে তার এক কাজের মেয়েকে এখন বিয়ে করেছে। ফোনে ওই কাজের মেয়ে ও সে হত্যার হুমকি দিচ্ছে। তার এখন যাওয়ার কোনো জায়গা নেই। তিনি দ্রুত তাকে আটক ও শাস্তি দাবি করেছেন।
এ ব্যাপারে স্থানীয় দেয়াড়া ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমান ও মেম্বার ইসমাইল হোসেন জানিয়েছেন, খোঁজখবর নিয়ে ওই নারীর অভিযোগ সঠিক বলে তারা জানতে পেরেছেন। আজিজ তার সাথে প্রতারণা করেছেন বলে কাগজপত্রে তথ্য পাওয়া গেছে। কাজেই ওই নারী যাতে সঠিক বিচার পান সে ব্যাপারে তারা আন্তরিক।
এদিকে অভিযোগের ব্যাপারে অভিযুক্ত আব্দুল আজিজের বক্তব্য নেয়ার জন্য তার দুটি মোবাইল নাম্বারে পর পর কয়েকদিন ফোন দিলেও বন্ধ পাওয়া গেছে। তার কয়েক প্রতিবেশী জানিয়েছেন, তিনি এখন তেমন বাড়িতে থাকেন না। একটি মেয়েলি ঘটনায় পালিয়ে বেড়াচ্ছেন বলে তারা শুনেছেন।

আরও খবর

🔝