gramerkagoj
রবিবার ● ২১ এপ্রিল ২০২৪ ৮ বৈশাখ ১৪৩১
gramerkagoj
রাতারাতি বিলাসবহুল স্বপ্নের বাড়ি ছাড়তে হল নিক-প্রিয়াঙ্কাকে
প্রকাশ : শুক্রবার, ২ ফেব্রুয়ারি , ২০২৪, ০১:১৫:০০ পিএম
বিনোদন ডেস্ক:
GK_2024-02-02_65bc90ca33dda.jpg

২০১৯ সাল থেকে আমেরিকার লস অ্যাঞ্জেলেসে ১৬৬ কোটি টাকার বাড়িতে থাকেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। হঠাৎ এমন কী হল যে সেই বাড়ি ছেড়ে দিতে বাধ্য হচ্ছেন এই জুটি? এত সুন্দর ভিলা, যার প্রতিটা কোণায় কোণায় জড়িয়ে বিলাস বহু দ্রব্য। সেই বিলাস বহুল বাড়িতে মেয়েকে নিয়ে আর থাকতে পারছেন না তারা। কারণ একটাই, বাড়ির পরিস্থিতি। তাদের বিলাসবহুল স্বপ্নের বাড়িটি এখন এক দুঃস্বপ্নে পরিণত হয়েছে।
জানা গেছে, লস অ্যাঞ্জেলেসের বাড়ি ছেড়ে অন্যত্র চলে গেছেন তারা। পানির কারণে না কি তাদের বাংলোর ক্ষতি আটকানো যাচ্ছে না। তাদের বাড়িতে ছত্রাকের আক্রমণ ঘটে। এই ঘটনার পরেই দম্পতি তাদের মেয়ে মালতি মারির সঙ্গে অন্য একটি বাড়িতে স্থানান্তরিত হয়েছেন, এখন তাদের বিলাসবহুল বাড়িতে সমস্যাগুলোর সমাধানে মেরামতের কাজ করা হচ্ছে।
ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, প্রিয়াঙ্কা ও নিক তাদের বাড়ি ছেড়ে অন্যত্র চলে গেছেন। ২০২৩ সালের মে মাসে বাড়ি বিক্রেতার বিরুদ্ধে একটি মামলাও দায়ের করেন তারা। সেই মামলায় উল্লেখ করা হয়েছে যে, বাড়ির পুল কেনার পরে খারাপ ওয়াটারপ্রুফিংয়ের মতো বিষয়গুলো অসুবিধার কারণ হয়ে ওঠে। সেখান থেকেই ছত্রাক ও দূষণ সম্পর্কিত বিষয়গুলো নিয়ে সমস্যা তৈরি হতে থাকে।
এছাড়া, ডেকে একটি পানির লিকেজও দেখা যায়, যা বাড়ির ভেতরের কিছু অংশকে ক্ষতিগ্রস্ত করে। অভিযোগে আরও বলা হয়েছে যে, এটি আসলে বসবাসের অযোগ্য বাড়ি।
মামলায় আরও বলা হয়েছে, এই সমস্যা আগে থেকে না জানানোর কারণে যথেষ্ট এবং উল্লেখযোগ্য ক্ষতি হয়েছে। আর এসব কারণে বাড়ির ক্রয়-বিক্রয় বাতিল করা প্রয়োজন। বিকল্প হিসেবে, ভুক্তভোগীদের মেরামতের সমস্ত খরচের জন্য ক্ষতিপূরণ দিতে হবে। পাশাপাশি মামলার আসামিদের আচরণের কারণে ব্যবহৃত ক্ষতি এবং অন্যান্য ক্ষতির জন্য ক্ষতিপূরণ দিতে হবে।
ওই বাড়ির যে সমস্যা রয়েছে, তা মেরামত করতে ১২ কোটি টাকা ছাড়িয়ে যাবে এবং সাধারণ ক্ষতির পরিমাণ প্রায় ২০ কোটি টাকারও বেশি হবে বলে অনুমান করা হচ্ছে।
আপাতত বাড়িটি ছেড়ে অন্যত্রই রয়েছেন নিক-প্রিয়াঙ্কা। তারা কবে এখানে ফিরবেন, তা জানা যায়নি। এই বিলাসবহুল বাড়িটি ভাড়াও দেওয়া হচ্ছে না।

আরও খবর

🔝