gramerkagoj
রবিবার ● ২১ এপ্রিল ২০২৪ ৮ বৈশাখ ১৪৩১
gramerkagoj
মারা গেলেন বলিউড অভিনেত্রী পুনম পান্ডে
প্রকাশ : শুক্রবার, ২ ফেব্রুয়ারি , ২০২৪, ০৩:৫৬:০০ পিএম
বিনোদন ডেস্ক:
GK_2024-02-02_65bcb17bb60cc.png

না ফেরার দেশে চলে গেলেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী পুনম পাণ্ডে। মৃত্যুর খবরটা আসে তার অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। আজ (২ ফেব্রুয়ারি) সকালে ভারতীয় সংবাদ মাধ্যমের বরাতে জানা গেছে, মৃত্যুর এই খবর। আর অভিনেত্রী পুনম পাণ্ডের ইনস্টাগ্রামে লেখা হয়েছে, ‘আজ সকালটা আমাদের জন্য কঠিন। আপনাদের গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমরা আমাদের প্রিয় পুনমকে সার্ভিকাল ক্যানসারে হারিয়েছি। দুঃখের এই সময়ে, আমরা আপনাদের কাছে সবরকম গোপনীয়তার জন্য অনুরোধ করব। এখন আমরা স্নেহের সঙ্গে তাকে স্মরণ করতে চাই।’
পুনম পান্ডে ২০১৩ সালে ‘নশা’ সিনেমায় মাধ্যমে বলিউডে যাত্রা করেন। এ সিনেমায় একজন শিক্ষিকার চরিত্রে অভিনয় করেছিলেন পুনম যিনি তারই এক ছাত্রের প্রেমে পড়ে যান। এ চরিত্রে অভিনয় করে প্রশংসা, নিন্দা এবং গঠনমূলক সমালোচনা সবই পেয়েছিলেন পুনম।
তবে বরাবরই বিতর্কিত তার জীবনযাপন করেছেন পুনম পান্ডে। কঙ্গনা রানাউতের উপস্থাপনায় ‘লক আপ’ রিয়েলিটি শোয়ের মঞ্চেই পুনমকে শেষবার দেখা যায়। এ শোতে এসে আবারও আলোচনায় এসেছিলেন তিনি।
এদিকে পুনমের মৃত্যুর সংবাদ কিছুতেই মেনে নিতে পারছেন না তার ভক্তরা। অনেকেই এ সংবাদ যাতে মিথ্যে হয়- এমনটা আশা করছেন! সম্প্রতি মালদ্বীপ বিতর্কের মাঝে সেখানে তার একটি ফটোশুট বাতিল করেন পুনম পান্ডে।

আরও খবর

🔝