gramerkagoj
শনিবার ● ২৭ জুলাই ২০২৪ ১২ শ্রাবণ ১৪৩১
gramerkagoj
বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে ৭ মুসল্লির মৃত্যু
প্রকাশ : শুক্রবার, ৯ ফেব্রুয়ারি , ২০২৪, ০৭:০৯:০০ পিএম
ঢাকা অফিস:
GK_2024-02-09_65c6260970137.jpg

গাজীপুরের টঙ্গী তুরাগ তীরে তিন দিনব্যাপী বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্ব চলছে। এ পর্বের ইজতেমা শুরুর আগে ও পরে সাত মুসল্লির মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন সড়ক দুর্ঘটনায় এবং বাকি ছয়জন বার্ধক্যজনিত কারণে মারা গেছেন।
শুক্রবার (৯ ফেব্রুয়ারি) ইজতেমায় আসার পথে আব্দুল্লাহপুরে বাসের ধাক্কায় আবুল কাশেম (৬৫) নামে এক মুসল্লি নিহত হন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। আবুল কাশেমের বাড়ি লক্ষ্মীপুরের রামগতি উপজেলায়। আর মারা যাওয়া অন্য দু’জনের নাম পরিচয় এখনো জানা যায়নি।
মৃত বাকি মুসল্লিরা হলেন, শেরপুর সদর উপজেলার রামকৃষ্ণপুর গ্রামের মোহাম্মদ আবুল কালাম (৬৫), নেত্রকোণার কেন্দুয়া থানার কুতুবপুর গ্রামের হেলিম মিয়া (৬৫), দিনাজপুরের নবাবগঞ্জ থানার শিবনগর এলাকার জহির উদ্দিন (৭০) ও জামালপুর জেলার ইসলামপুর থানার গোয়ালের চর গ্রামের নবীর উদ্দিন (৬৫)।
বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বের মিডিয়া সমন্বয়কারী মোহাম্মদ সায়েম এ তথ্য নিশ্চিত করে জানান, মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে ছয়জনই বার্ধক্যজনিত কারণে মারা গেছেন। অন্য একজন সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। তিনি জানান, যাদের তথ্য ও ঠিকানা পাওয়া গেছে, তাদের স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

আরও খবর

🔝