gramerkagoj
বৃহস্পতিবার ● ২৫ এপ্রিল ২০২৪ ১২ বৈশাখ ১৪৩১
gramerkagoj
দুই ভাইয়ের মৃতদেহ উদ্ধার
প্রকাশ : শনিবার, ১০ ফেব্রুয়ারি , ২০২৪, ০১:৫০:০০ পিএম , আপডেট : বুধবার, ২৪ এপ্রিল , ২০২৪, ০৩:০১:২৯ পিএম
কাগজ ডেস্ক:
GK_2024-02-10_65c72e31666ae.jpg

এবার দুই ভাইয়ের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। মাছ ধরতে গিয়ে জমির পাশে ইঁদুর মারার বৈদ্যুতিক ফাঁদের স্পর্শে তারা মারা গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করেছে পুলিশ। মৃতরা হলেন, পিরোজপুরের নেছারাবাদ উপজেলার বলদিয়া ইউনিয়নে নাদিম (২৪) ও এমাম (২০)। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকালে উড়িবুনিয়া গ্রাম থেকে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নেছারাবাদ থানার পরিদর্শক (ওসি) এইচ এম শাহীন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
স্থানীয় ইউপি সদস্য মিজান বলেন, নাদিম এবং এমাম দু’জন আপন ভাই। শুক্রবার রাতে কোচ দিয়ে খালের পাড়ে মাছ মারতে বের হন তারা। তারা উড়িবুনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন একটি ছোট খালের পাড়ে নামেন। খালের পাড়ে জমিতে এক চাষি ইঁদুর মারার জন্য বৈদ্যুতিক ফাঁদ পেতে ছিলেন। নাদিম এবং এমাম না জেনে জমির পাড়ে যাওয়া মাত্রই তারা বৈদ্যুতিক তারে পেচিয়ে মারা গেছেন। শনিবার সকালে স্থানীয়রা জমির পাশে খালের পাড়ে দুই ভাইয়ের মৃতদেহ পড়ে থাকতে দেখে বাড়িতে খবর দেন।
নেছারাবাদ থানার পরিদর্শক (তদন্ত) এইচ এম শাহীন বলেন, ঘটনাটি সত্য। চাষি তার জমিতে ইঁদুর মারার জন্য বৈদ্যুতিক ফাঁদ পেতে ছিলেন। নাদিম এবং এমাম দুই ভাই না জেনে জমির পাশে খালের পাড়ে গেলেই সেই লাইনে বিদ্যুতের তারে জড়িয়ে মারা গেছেন।

আরও খবর

🔝