gramerkagoj
শুক্রবার ● ৩ মে ২০২৪ ২০ বৈশাখ ১৪৩১
gramerkagoj
সাংবাদিক লায়েকুজ্জামানের চির বিদায়
প্রকাশ : শনিবার, ১৭ ফেব্রুয়ারি , ২০২৪, ০৮:৪৪:০০ পিএম , আপডেট : বৃহস্পতিবার, ২ মে , ২০২৪, ০১:৪২:০৪ পিএম
ঢাকা অফিস:
GK_2024-02-17_65d0cc1320780.jpg

জাতীয় প্রেসক্লাব ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্থায়ী সদস্য সিনিয়র সাংবাদিক লায়েকুজ্জামান (৫৯) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি.... রাজিউন)। শনিবার (১৭ ফেব্রুয়ারি) সন্ধ্যা সোয়া ৬টায় পত্রিকা অফিসে কর্মরত অবস্থায় তিনি হৃদরোগে আক্রান্ত হন। এসময় সহকর্মীরা তাকে রাজধানীর জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে তাকে মৃত ঘোষণা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়ে রেখে গেছেন। তার মৃত্যুর খবরে গণমাধ্যমকর্মীদের মাঝে শোকের ছায়া নেমে আসে। তিনি সর্বশেষ দৈনিক রূপালী বাংলাদেশ পত্রিকায় বিশেষ প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।
সাংবাদিক অঙ্গণে সবার পরিচিত মুখ লায়েকুজ্জামান দৈনিক মানবজমিন, কালের কণ্ঠ, সকালের খবরে কাজ করেছেন। সম্প্রতি তিনি রূপালী বাংলাদেশ পত্রিকায় বিশেষ প্রতিনিধি হিসেবে যোগ দেন। এছাড়া, কলকাতা থেকে প্রকাশিত দৈনিক দিন দর্পণ পত্রিকার বাংলাদেশ প্রতিনিধি হিসেবেও কাজ করতেন।
সাংবাদিক লায়েকুজ্জামান ১৯৬৪ সালে ফরিদপুরের নগরকান্দায় জন্মগ্রহণ করেন। তিনি ১৯৮০ সালে ফরিদপুর জেলা স্কুল থেকে এসএসসি পাস করে রাজেন্দ্র কলেজে ভর্তি হন। পরে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে রাষ্ট্রবিজ্ঞানে স্নাতকোত্তর করেন। তিন ভাই ও তিন বোনের মধ্যে তিনি সবার ছোট ছিলেন।

আরও খবর

🔝