gramerkagoj
শনিবার ● ৪ মে ২০২৪ ২১ বৈশাখ ১৪৩১
gramerkagoj
শিরোনাম
শিরোনাম রক্তিম কৃষ্ণচূড়ায় মেতেছে খানসামা উপজেলার প্রকৃতি কলাপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু স্মার্ট নাজিরপুর গড়তে শাহিনকে উপজেলা চেয়ারম্যান করতে একট্টা এলাকাবাসী হাতীবান্ধায় দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, সাংবাদিকসহ আহত ১০ তরুণদের কর্মক্ষমতাকে কাজে লাগিয়ে অর্থনীতি সমৃদ্ধ করা সম্ভব : স্থানীয় সরকার মন্ত্রী যুদ্ধবিরতিতে রাজি হামাস, যে কোনো সময় ঘোষণা মোরেলগঞ্জে হত্যা মামলার আসামীদের গ্রেফতারসহ ফাঁসির দাবিতে এলাকাবসীর মানবন্ধন গঠনমূলক সমালোচনাকে আমরা স্বাগত জানাই : তথ্য প্রতিমন্ত্রী ব্যয় নিয়ন্ত্রণ করুন কুম্ভ, বিষণ্নতায় ভুগবেন কর্কট অভিযোগ এলে প্রার্থিতা বাতিল হতে পারে : ইসি রাশেদা
বুড়িমারীতে ২৫ লাখ টাকার ভারতীয় শাড়ি উদ্ধার
প্রকাশ : সোমবার, ১৯ ফেব্রুয়ারি , ২০২৪, ০২:১৭:০০ পিএম
আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি:
GK_2024-02-19_65d30708bd544.jpg

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারী স্থলবন্দর দিয়ে পাথরভর্তি ভারতীয় ট্রাক থেকে প্রায় ২৫ লক্ষ টাকার ভারতীয় উন্নত মানের ৩৯২ পিচ শাড়ি আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি।
সোমবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল শেখ মোহাম্মদ মুসাহিদ মাসুম এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে নিশ্চিত করেছেন।
এর আগে সোমবার সকালে বুড়িমারীস্থল বন্দরের ইসলামপুর কলাবাগানে অভিযান চালিয়ে ট্রাকসহ এসব পণ্য জব্দ করে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
বিজিবির সূত্রে জানান, তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) এর অধীনস্থ বুড়িমারী বিওপির টহলদল সীমান্ত পিলার ৮৪২/২-এস হতে আনুমানিক ৮০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে স্থল বন্দরের ইসলামপুর (কলাবাগান) এলাকায় এক অভিযান চালিয়ে ভারত থেকে আসা একটি পাথরবাহী ট্রাকে তল্লাশি করে ৩৯২ পিচ ভারতীয় উন্নতমানের শাড়ি জব্দ করা হয়। যাহার আনুমানিক মূল্য ২৪,৮৪,০০০ টাকা। এ সময় ট্রাকে থাকা পাথর ৩১টন যার মূল্য ৯৩,০০০ টাকা এবং ০১টি ভারতীয় ট্রাক যার মূল্য ৫৫,০০,০০০ টাকাসহ সর্বমোট সিজার মূল্য ৮০,৭৭,০০০ (আশি লক্ষ সাতাত্তর হাজার) টাকা আটক করা হয়।
তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১ বিজিবি) বুড়িমারী স্থলবন্দর কোম্পানী কমান্ডার সুবেদার আবুল কাশেম বলেন, ভারতীয় পাথর বোঝাই ট্রাক থেকে ১২ বান্ডিল শাড়ি উদ্ধার করেছি। আটককৃত মালামাল তিস্তা ব্যাটালিয়ন -২ বিজিবিতে পাঠানো হয়।

আরও খবর

🔝