gramerkagoj
শনিবার ● ২৭ এপ্রিল ২০২৪ ১৪ বৈশাখ ১৪৩১
gramerkagoj
বাবা-ছেলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার
প্রকাশ : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারি , ২০২৪, ১১:৫৩:০০ এ এম , আপডেট : শুক্রবার, ২৬ এপ্রিল , ২০২৪, ০৪:১৩:২৮ পিএম
ঢাকা অফিস:
GK_2024-02-29_65e01c1d75f2b.jpg

ঢাকার বাড্ডা এলাকার একটি বাড়ি থেকে বাবা ও ছেলের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার রাতে বেরাইদের জেলেপাড়া এলাকার মুবাক্কারের বাড়ির নিচতলা থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়।
নিহত গিয়াস উদ্দিন (৭০) অবসরপ্রাপ্ত স্কুল শিক্ষক এবং তার ছেলে রাকিব হোসেন (৩০) বৈদ্যুতিক মিস্ত্রি। তাদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের আড়াইহাজারে। বাড্ডা থানার ওসি ইয়াসিন গাজী মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ওই ভবনের নিচতলায় তারা ১২ বছর ধরে ভাড়া থাকতেন। বুধবার সন্ধ্যায় রাকিবের একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল। কিন্তু অনুষ্ঠানে তাকে না পেয়ে তার এক বন্ধু হারুন ফোনে যোগাযোগ করে। ফোনে না পেয়ে তার খোঁজে ওই বাসায় যান। পরে বাসার দরজা বন্ধ পেয়ে অনেক ডাকাডাকি করে ভেতর থেকে কোন সাড়া না পেয়ে কয়েকজন মিলে দরজা ভেঙে বাবা এবং ছেলেকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।
ওসি ইয়াসিন গাজী বলেন, দু’জনকে দুই রুমে গলায় ফাঁস দেয়া ঝুলন্ত অবস্থায় পান হারুণ ও তার সাথের লোকজন। তারা প্রথমে গিয়াস উদ্দিনকে নামান। আমরা ধারণা করছি, গিয়াস উদ্দিন আগে গলায় ফাঁস দিয়েছেন। পরে তা দেখে ছেলে সহ্য করতে না পেরে পাশের রুমে গিয়ে গলায় ফাঁস দেন।
স্থানীয়দের সাথে কথা বলে ওসি জানতে পেরেছেন, প্রায় দুই বছর আগে গিয়াস উদ্দিনের স্ত্রী মারা গেছেন। বাবা-ছেলে মিলে ওই বাসায় ১২ বছর ধরে থাকতেন। ছোটখাট বিষয় নিয়ে বাবা-ছেলের মধ্যে প্রায়ই ঝগড়া বিবাদ লেগে থাকত। এরই ধরাবাহিকতায় রাগ এবং ক্ষোভে তারা আত্মহত্যা করে থাকতে পারেন বলে অনেকের ধারণা। ওসি বলেন, প্রকৃত ঘটনা উদঘাটনে পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

আরও খবর

🔝