gramerkagoj
শনিবার ● ২০ এপ্রিল ২০২৪ ৭ বৈশাখ ১৪৩১
gramerkagoj
যশোরে জজ আদালতে চুরি

❒ খোয়া গেছে কম্পিউটার ও গুরুত্বপূর্ণ নথি

প্রকাশ : রবিবার, ১০ মার্চ , ২০২৪, ০৯:০৭:০০ পিএম , আপডেট : শনিবার, ২০ এপ্রিল , ২০২৪, ০২:২৫:০২ পিএম
কাগজ সংবাদ:
GK_2024-03-10_65edcd5b6fbde.jpg

যশোরের সহকারী জজ (কেশবপুর) আদালতে চুরির ঘটনা ঘটেছে। আদালতের বিচারক নাজনীন সুলতানার কম্পিউটারের সিপিইউসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে গেছে চোরেরা ।
আদালত সংশ্লিষ্টরা জানিয়েছেন, বৃহস্পতিবার কাজ শেষ কেশবপুর সহকারী জজ আদালতের কক্ষ তালাবদ্ধ করে চলে যান পেশকার মনিরুজ্জামানসহ অন্যরা। ব্যক্তিগত প্রয়োজনে পেশকার রোববার ও সোমবার ছুটি নেওয়ায় ভারপ্রাপ্ত পেশকার হিসেবে দায়িত্ব পালন করছেন শরিফুল আলম। রোববার সকালে তিনি আদালতে এসে দরজা খোলা দেখতে পান। এ সময় আদালত কক্ষে কেউ ছিল না। পিয়নকে ডাকলে তিনি তালা খোলেননি বলে দাবি করেন। এরপর বিষয়টি আদালতের বিচারক নাজনিন সুলতানাকে অবহিত করা হয়। পরে বিচারক বিষয়টি পুলিশকে জানান। পুলিশের দুই জন উপ-পরিদর্শক ঘটনাস্থল পরিদর্শন করেন।
পেশকার শরিফুল আলম জানিয়েছেন, তিনি সকালে এসে আদালতের দরজা খোলা দেখতে পান। তালা লাগানোর হ্যাসবোল্টের নাট বল্টুও খোলা ছিল। তিনি এই এজলাসে নতুন। ফলে কি কি খোয়া গেছে তা তিনি বলতে পারছেন না।
এ বিষয়ে জেলা জজ আদালতের ভারপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা ও নাজির বাবর আলী জানান, বিচারকের কম্পিউটারের সিপিইউ চুরি হয়েছে। এছাড়াও চোরেরা গুরুত্ব নথিপত্র নিয়ে গেছে। এ ঘটনায় মামলা করার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

আরও খবর

🔝