gramerkagoj
বৃহস্পতিবার ● ৩০ মে ২০২৪ ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১
gramerkagoj
বিয়েতে শালিকাদের কত টাকা দিয়েছিলেন রণবীর
প্রকাশ : সোমবার, ১ এপ্রিল , ২০২৪, ০১:৫৩:০০ পিএম , আপডেট : বুধবার, ২৯ মে , ২০২৪, ০৩:০০:৩২ পিএম
কাগজ ডেস্ক:
GK_2024-04-01_660a6843c123d.jpg

রণবীর-আলিয়ার বিয়ের বছর পূর্ণ হওয়ার আগেই গত নভেম্বরে তাদের কোলে এসেছে কন্যা সন্তান রাহা। তারা দু’জনেই তাদের ক্যারিয়ারে ভীষণ সফল। তবে বিয়েটা একেবারে ঘরোয়াভাবে সেরেছিলেন।
‘ডেস্টিনেশন ওয়েডিং’ নয়, বরং যে ফ্ল্যাটে তারা একত্রবাস শুরু করেছিলেন, সেখানেই তাদের বিয়ে হয়। তাদের বিয়েতে হাতে গোনা কয়েকজন আমন্ত্রিত ছিলেন। রণবীরের পক্ষে ছিলেন কাপুর পরিবার। আলিয়ার পক্ষে তার বাবা-মা ও দুই দিদি। এছাড়াও ছিলেন আলিয়ার পাঁচ ঘনিষ্ঠ বান্ধবী। বাড়িতে হলেও যথাযথ আচার মেনেই হয়েছে তাদের বিয়ের অনুষ্ঠান। গায়ে হলুদ, মেহদি, সিঁদুরদান ও জুতো চুরি বাদ যায়নি কিছুই। আর সেখানেই শালিকাদের আবদার রাখতে পকেটের টাকা খরচ হয় রণবীরের!
সম্প্রতি মা ও বোনকে সঙ্গে নিয়ে কপিল শর্মার নতুন শোয়ে আসেন রণবীর। সেখানেই নিজের বিয়ের এই গোপন কথা ফাঁস করেন অভিনেতা। আসলে রণবীর-আলিয়ার বিয়ের আয়োজনে তেমন রোশনাই না থাকায় বেশ কিছু উড়ো প্রশ্নও ভেসে বেড়িয়েছিল সেই সময়।
সেগুলোর মধ্যে একটি হলো, রণবীর তার শালিকাদের জুতা চুরি বাবদ কয়েক কোটি টাকা দিয়েছিলেন? তবে সেটা একেবারেই সত্যি নয় বলেই জানান অভিনেতার মা নীতু কাপুর।
মায়ের কথার রেশ ধরেই রণবীর বলেন, আলিয়ার বান্ধবীরা বেশ কয়েক লাখ টাকা চেয়েছিল, শেষে কয়েক হাজার দিয়ে ঠেকিয়েছি। বিয়ের প্রায় দু’বছর পার করবেন রণবীর-আলিয়া। এ মুহূর্তে এ তারকা দম্পতি ব্যস্ত তাদের স্বপ্নের বাড়ি তৈরি করতে। যার আনুমানিক মূল্য প্রায় ২৫০ কোটি রুপি।

আরও খবর

🔝