gramerkagoj
শুক্রবার ● ১৭ মে ২০২৪ ২ জ্যৈষ্ঠ ১৪৩১
gramerkagoj
তামিমকে দলে চান শান্ত
প্রকাশ : মঙ্গলবার, ১৬ এপ্রিল , ২০২৪, ০৬:৫৪:০০ পিএম , আপডেট : বৃহস্পতিবার, ১৬ মে , ২০২৪, ০২:১৩:৫৮ পিএম
ক্রীড়া ডেস্ক:
GK_2024-04-16_661e788e20b20.jpg

তামিম ইকবালকে যে কোনো ফরম্যাটে দলে চান দলনেতা নাজমুল হোসেন শান্ত। আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবেন কিনা এ আলোচনা চলছে প্রায় এক বছর ধরে। সবশেষ ওয়ানডে বিশ্বকাপের আগে দলের নেতৃত্ব ছেড়ে দেন, এর আগে অবসর নিয়েও আবার ফেরার ঘোষণা দেন। পরে তার জায়গা হয়নি বিশ্বকাপের স্কোয়াডে।
এসব নিয়ে হয়েছে আলোচনার পাশাপাশি সমালোচনা। ইতিমধ্যে তামিমের সঙ্গে আলাপ করেছেন শান্ত। মঙ্গলবার একটি বাণিজ্যিক অনুষ্ঠানে এ নিয়ে কথাও বলেছেন তিনি।
শান্ত জানান, সুন্দরভাবে বসে আড্ডা হয়েছে। ক্রিকেট নিয়ে কথা হয়েছে। কি অবস্থায় তিনি আছেন। আমরা বা আমি অধিনায়ক হিসেবে কিভাবে চিন্তা করছি, এসব নিয়ে কথা হয়েছে। এই মুহূর্তে আপনাদের পরিষ্কারভাবে বলা মুশকিল।
ফিটনেস ইস্যুতে টেস্টে ফিরতে চান না তামিম, ওয়ানডেতেও আগ্রহ নেই বলে কথিত আছে। টি-২০ থেকেও অবসরে গেছেন আগেই। শান্ত অবশ্য বলছেন, ফিট তামিমকে যে কোনো ফরম্যাটে চান তিনি।
জাতীয় দলের তিন ফরম্যাটের এই অধিনায়ক বলেন, আমি তো বেসিক্যালি চাইব, উনি যদি ফিট থাকেন, টি-২০ থেকে যদিও অবসর নিয়েছেন, যদি উনি ফিট থাকেন, যে কোনো ফরম্যাটে এলেই আমরা খুশি হব। আমার মনে হয়, আমি না শুধু, দেশের প্রত্যেকটা মানুষ, ক্রিকেটারই খুশি হবে। এটা তো ইচ্ছা। এটা চাওয়া। তবে সবার আগে উনার চাইতে হবে। তারপর বাকি প্রক্রিয়া। তবে অধিনায়ক হিসেবে, আমার যেটা ইচ্ছা বা চাহিদা, সে বিষয়গুলো নিয়ে টুকটাক একটু আলাপ-আলোচনা করেছি।

আরও খবর

🔝